Top

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২জন

১৭ জানুয়ারি, ২০২৩ ৪:২৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২জন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার চিলগাছা মোড় নামক স্থানে মঙ্গলবার দুপুরে সিএনজি অটোরিকশা-ব্যাটারি চালিত ইজিবাইক ও মোটরসাইকেলের সংঘর্ষে ২জন নিহত ও ৩জন আহত হয়েছে।

কাজিপুর উপজেলার খুদবান্দী গ্রামের আয়নুল হকের ছেলে অটোরিকশা চালক আনোয়ার হোসেন (৪২) ও সদর উপজেলার কুড়ালিয়া গ্রামের লালচাঁনের ছেলে মোটরসাইকেল আরোহী ফজলুল হক (৩০) নিহত হন। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ- কাজিপুর আঞ্চলিক সড়কের ভেওয়ামারা বাজার এলাকায় একটি অটোরিকশা দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত পালানোর সময় চিলগাছা মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ও একটি ইজিবাইকের সাথে একসঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশা চালক আনোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত ও মোটরসাইকেল আরোহী ফজলুল হকসহ ইজিবাইকের ৩ যাত্রী আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ফজলুল হককে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করলে ও কোন অভিযোগ না থাকায় তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার