Top

মাগুরায় শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন

১৮ জানুয়ারি, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
মাগুরায় শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামে আজ দুপুরে শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্য আয়োজিত আলোচনা সভায় মাগুরা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য. মেজর জেনারেল (অবঃ) এ টি এম আবদুল ওয়াহাব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও সাবেক সচিব নূর-উর রহমান, আই এফ আই আর সি’র এ্যাকটিং এইচওডি মিস্টার আলী আকগুল, ট্রেজারার এম এ সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবদুল কাদের, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব ও সাবেক সচিব কাজী শফিকুল আযম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য রানা আমির ওসমান।

এর আগে অতিথিবৃন্দ ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের অকৃত্রিম বন্ধু শ্রীমতি ইন্দরা গান্ধীর নামে ১০ শয্যা বিশিষ্ট‘শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল’-এর ফলক উন্মোচন করেন ও গাছের চারা রোপণ করেন। হাসপাতাল উদ্বোধন উপলক্ষে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ ১৯ জন চিকিৎসক বিনামূল্যে ৫ শতাধিক রোগিকে চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদান ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

 

শেয়ার