Top

ভাঙ্গা থেকে ৬৪ কেজি গাঁজাসহ এক নারী আটক

১৯ জানুয়ারি, ২০২৩ ৩:০১ অপরাহ্ণ
ভাঙ্গা থেকে ৬৪ কেজি গাঁজাসহ এক নারী আটক
ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের ভাংগা উপজলার তালকান্দা গ্রামের একটি বাড়ি থেকে ৬৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। যার বর্তমান বাজার মূল্য ২০ লাখ টাকা প্রায়। এ সময় মাহিনুর বেগম কে আটক করে ভাংগা থানা পুলিশ। বৃহস্পতিবার(১৯জানুয়ারী) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ শাহজাহান জানান, গতকাল বুধবার (১৮ জানুয়ারী) বিকেলে ভাংগা উপজেরার আলগী ইউনিয়নের তালকান্দা গ্রামের আল-আমিন ভূঁইয়ার বাড়িতে অভিযান চালায় ভাংগা থানা পুলিশ। এ সময় তার বাড়ি চৌচালা টিনের ঘরে তল্লাশি চালিয়ে কাঠের পাঠাতনের উপর তেকে একটি প্লাষ্টিকের বস্তায় ১০ কেজি ২ টি পাটের বস্তায় ৪৭ কেজি ও একটি কাল রং এর ট্রাভেল ব্যাগ থেকে ৭ কেজি করে মোট ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া আল আমিন এর সহযোগী মাহিনুর বেগম কে আটক করে পুলিশ। এই মাদক ব্যবসার সাথে জড়িত আসামী আজিজুল ভুইয়ার ছেলে আল-আমিন ভূঁইয়া ও মৃত আলী ভূঁইয়ার ছেলে শেরে ভূঁইয়া পলাতক বলে জানান পুলিশ। পলাতক মাদক ব্যবসায়ীদের আটকের চেষ্টা চলছে।

ভাংগা সার্কেল মোঃ হেলাল উদ্দিন জানান, তাদের বিরুদ্ধে ভাংগা থানার উপ-পরিদর্শক (এস.আই) অমিয় মজুমদার বাদী হয়ে ওই তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(গ)/৪১ ধারায় মামলা করা হয়। বৃহস্পতিবার আটক নারীকে আদালতে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার