Top

মাগুরায় ৫১ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী

২০ জানুয়ারি, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
মাগুরায় ৫১ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় “ক্রীড়ায় বিকশিত হোক তারুণ্য” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে গতকাল বিকালে ৫১ তম জাতীয় স্কুল, মাদ্ধসঢ়;রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরন করা হয়েছে। জেলা জাতীয় স্কুল, মাদ্ধসঢ়;রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি মাগুরা এর আয়োজনে বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক মোহম্মদ আবু নাসের বেগ প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

জেলা শিক্ষা অফিসার আলমগীর কবীরের সভাপতিত্বে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী অনুষ্টানে উপস্থিত ছিলেন, মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুন্ডু, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফম আব্দুল ফাত্তাহ, অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হাজী মকবুল হোসেন ও স্থানীয় নেতৃবৃন্দ।

মাগুরা জেলার ৪ টি উপজেলার স্কুল, মাদ্ধসঢ়;রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা এই শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বালক ও বালিকাদের ক্রিকেট, ভলিবল, হ্যান্ডবল ও ব্যাডমিন্টনে বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করে। ৫১ তম জাতীয় স্কুল, মাদ্ধসঢ়;রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠান এলাকার ক্রীড়ামোদীগন উপভোগ করে।

শেয়ার