Top

সিরাজগঞ্জে স্কুল ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার

২০ জানুয়ারি, ২০২৩ ৫:১৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে স্কুল ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ সদর উপজেলার গজারিয়া উত্তরপাড়ায় গ্রামে শুক্রবার সকালে আবু বক্কর ওরফে আনন্দ (১৪) নামে এক স্কুলছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আবু বক্কর গজারিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও চর চিলগাছা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হুমায়ুন কবীর পরিবারের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার সন্ধ্যার সময় তার এক বন্ধু ধর্মীয় সভায় ওয়াজ মাহফিল শুনতে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি।

সকালে গ্রামের সেচপাম্প ঘরের মধ্যে তার লাশ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুরে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

দূবৃর্ত্তরা তার চোখ উপড়ে ফেলে এবং অন্ডকোষসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ নির্মম হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি পুলিশ। তবে আলামত সংগ্রহের জন্য পুলিশের ক্রাইম সিন বিভাগ কাজ করছে এবং এ হত্যাকাণ্ডের তদন্তে পুলিশের বিভিন্ন সংস্থা মাঠে নেমেছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

শেয়ার