Top

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন-মিছিল

২১ জানুয়ারি, ২০২৩ ১:১৫ অপরাহ্ণ
গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন-মিছিল
নোয়াখালী প্রতিনিধি :

গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির ঘোষণার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনের সড়কে সাম্যবাদী আন্দোলন নোয়াখালী জেলা শাখা এ কর্মসূচি পালন করে।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দ প্রেসক্লাবের সামনে প্রায় আধা ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি করেন। পরে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি প্রেসক্লাব থেকে শুরু হয়ে জেলা শহর মাইজদীর টাউন হলে গিয়ে শেষ হয়।

মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, সদস্য কাজী জহির উদ্দিন, ফখরুল ইসলামসহ নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সরকার বার বার গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধি করায় সকল নিত্যপণ্যের উপর এর প্রভাব পড়েছে। এতে উচ্চবিত্ত ছাড়া সকল শ্রেণির মানুষ খুব কষ্টে দিন পার করছে। মানুষের গলা কেটে সরকার আমলা পুষছে। গ্যাস ও বিদ্যুতের দাম কমানোসহ সকল নিত্যপন্যের দাম যেন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে তার জন্য সরকারকে ব্যবস্থা নেয়ার দাবী জানান তারা।

নেতৃবৃন্দ এ সময় আরো বলেন, সরকার তাদের সকল পন্যের দাম বৃদ্ধি করেছে, অথচ মানুষ তার প্রতিবাদও করতে পারছে না। সকালে জেলা শহরে মিছিল করতে গেলে পুলিশ তাদের বাধা দিয়েছে বলেও অভিযোগ করেন তারা।

 

শেয়ার