Top

জমির বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

০১ ফেব্রুয়ারি, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ
জমির বিরোধে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা
চরভদ্রাসন(ফরিদপুর)প্রতিনিধি :

ফরিদপুরের চরভদ্রাসনে জমিসংক্রান্ত বিরোধে চাচাতো ভাই ওহাব মোল্লা (৪০) কে কুপিয়ে হত্যা ও অপর ভাইকে জখম করার ঘটানা ঘটেছে।

১ফেব্রুয়ারী (বুধবার) বেলা ১১টার দিকে উপজেলার চর হরিরামপুর ইউনিয়নের মধ্য শালেপুর ৫নং ওয়ার্ডে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।আহত ব্যাক্তির নাম ইমারত মোল্যা(৩৩)। তারা উভয়েই ওই ইউনিয়নের পশ্চিম শালিপুর গ্রামের বাসিন্দা মৃত বারেক মোল্যার পূত্র। স্থানীয়রা জানায় নিজেদের মধ্যে ফসলি জমির সরিষা ভাগাভাগি করাকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটেছে।

চর হরিরামপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ূন সেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ূন সেখ বলেন মধ্য শালিপুর গ্রামের বাসিন্দা খালেক মোল্যার ছেলে আইয়ূব মোল্যা(৩৫), বক্কার মোল্যা(৩৩) ও মাসুদ মোল্যা(৩১) এর সাথে শরিকী জমি নিয়ে দীর্ঘদিন ধরে ওহাবদের সাথে বিরোধ ছিল। এরা সম্পর্কে চাচাতো ভাই। ঘটনার সময় ওহাব ও তার ভাই ইমারত তাদের ভাগের অংশের সরিষা কাটতে গেলে ওই তিন চাচাতো ভাই এসে বাধাঁ প্রদান করে। এ সময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই তিন ভাই দেশীয় অস্ত্র দিয়ে ওহাব ও ইমারতকে এলাপাথারী কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ওহাব মারা যায় এবং ইমারতকে আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুরে জেলা হাসপাতালে পাঠায় এলাকাবাসী।

চরভদ্রাসন থানা পরিদর্শক মিন্টু মন্ডল এ হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে বলেন ‘ঘটনার খবর পেয়ে তারা ঘটানাস্থল থেকে ওহাবের লাশ উদ্ধার করেছেন। এবং এ হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে’।

 

শেয়ার