Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইনোভেশন অ্যাওয়ার্ডে চারটি পুরস্কার পেল বিকাশ

১৯ ফেব্রুয়ারি, ২০২৩ ৮:৩৪ অপরাহ্ণ
ইনোভেশন অ্যাওয়ার্ডে চারটি পুরস্কার পেল বিকাশ
নিজস্ব প্রতিবেদক :

পঞ্চমবারের মতো আয়োজিত বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২৩-এ চারটি ক্যাটাগরিতে ইনোভেশন অ্যাওয়ার্ড জিতেছে দেশের সবচেয়ে বড় এমএফএস সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

ডিজিটাল সেভিংস, পেওনিয়ারের মাধ্যমে রেমিটেন্স সেবা এবং বিকাশ পেমেন্ট স্পিকারের মতো উদ্ভাবনী ও সৃজনশীল সেবায় বিভিন্ন ক্যাটাগরিতে চারটি পুরস্কার জিতেছে প্রতিষ্ঠানটি।

বিকাশ অ্যাপ থেকে তিনটি ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সেভিংস প্রদানের মতো উদ্ভাবনী সেবার জন্য ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ পুরস্কার, ফ্রিল্যান্সারদের জন্য পেওনিয়ার টু বিকাশ সেবা নিয়ে ফ্রিল্যান্সার কমিউনিটিতে এনগেজমেন্টের জন্য ‘বেস্ট ইনোভেশন ইন কমিউনিটি এনগেজমেন্ট’, পেওনিয়ারের মাধ্যমে সার্ভিস রেমিট্যান্স এক্সপোর্টের জন্য ‘বেস্ট ইনোভেশন-ফাইন্যান্স ইনোভেশন ইন আদার ফিন্যান্সিয়াল ইনস্টিটিউট’ এবং উদ্ভাবনী সেবা বিকাশ পেমেন্ট স্পিকার-এর জন্য ‘বেস্ট ইনোভেশন (প্রোডাক্ট ডেভেলপমেন্ট)’ ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতেছে বিকাশ।

গত শনিবার রাজধানীর একটি হোটেলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হাত থেকে পুরস্কারগুলো গ্রহণ করেন বিকাশের চিফ প্রোডাক্ট অ্যান্ড টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চিফ কমিউনিকেশন্স অফিসার মাহফুজ সাদিকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজিত এই পুরস্কারের মাধ্যমে মানুষের জীবনকে সহজ করছে এমন সব যুগান্তকারী উদ্ভাবন এবং ধারণাগুলোকে সম্মানিত করা হয়। এরই অংশ হিসেবে এ বছর ১৬টি ক্যাটাগরির মধ্যে ৪টি ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড জিতেছে বিকাশ।

শেয়ার