Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শিক্ষা সামগ্রী সরবরাহে স্মার্ট ইউনিফর্ম সলিউশন ও এডুম্যানের চুক্তি

২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১২:০৮ অপরাহ্ণ
শিক্ষা সামগ্রী সরবরাহে স্মার্ট ইউনিফর্ম সলিউশন ও এডুম্যানের চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

স্বনামধন্য ইউনিফর্ম প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের সাথে বাংলাদেশের সর্ববৃহৎ শিক্ষা প্রযুক্তি প্লাটফর্ম এডুম্যান এর চুক্তি সম্পন্ন হয়েছে। এডুম্যানের হেড অফিসে এই চুক্তি সাক্ষর সম্পন্ন হয়। এসময় ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির প্রতিষ্ঠাতা ও সিইও মো: মাইনুল হাসান দুলন, সিইও মো: রায়হান ভুঁইয়া, ডিরেক্টর অফ এডমিনিস্ট্রেশন এন্ড কমপ্লায়েন্স তারিক বিন আনাম ও চিফ প্রোগ্রাম অফিসার ইজাজ উদ্দিন আশিক।

এডুম্যান এর পক্ষে চুক্তি সাক্ষর করেন এডুম্যানের ম্যানেজিং ডিরেক্টর রায়হান নোবেল। এ সময় এডুম্যান এর পক্ষে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও আবদুর রহমান মামুন।

ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শিক্ষাপ্রতিষ্ঠানে ইউনিফর্ম সরবরাহ করে আসছে। সেই সাথে কাজ করে চলেছে স্কুলগামী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে।

এই চুক্তির আওতায় এডুম্যানের আওতাভুক্ত ৫ হাজারের বেশি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা সামগ্রী সরবরাহের নিমিত্তে কাজ করবে ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন।

সেই সাথে দুটি প্রতিষ্ঠান একইসঙ্গে শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে কাজ করার জন্য সম্মতিজ্ঞাপন করেছে।

ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশনের সিইও মাইনুল হাসান দুলন বলেন, এই চুক্তির মাধ্যমে আমরা শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী পৌঁছাতে একসঙ্গে কাজ করব। সেই সাথে ডিজিটালাইজেশনের মাধ্যমে বড় পরিবর্তন আনাই আমাদের লক্ষ্য।

এ সময় এডুম্যানের ম্যানেজিং ডিরেক্টর রায়হান নোবেল বলেন, এই চুক্তিটি অত্যন্ত সম্ভাবনাময় এবং এই চুক্তির অধীনে দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাঁসি ফোটাতে ডি স্মার্ট ইউনিফর্ম সলিউশন এর সাথে একযোগে কাজ করে যাবে এডুম্যান। আগামী বছর নাগাদ বড় পরিসরে কার্যক্রম পরিচালনার প্রত্যয় ব্যক্ত করে উক্ত চুক্তির সার্বিক সফলতা কামনা করেন রায়হান নোবেল।

বিপি/এএস

শেয়ার