Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

৯০ জন ফ্রিল্যান্সারকে প্রশিক্ষণ দিবে বাক্কো

১১ মার্চ, ২০২৩ ৫:৩৩ অপরাহ্ণ
৯০ জন ফ্রিল্যান্সারকে প্রশিক্ষণ দিবে বাক্কো
নিজস্ব প্রতিবেদক :

বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে পরিচালিত ‘বিজনেস প্রোমোশন কাউন্সিল (বিপিসি)’র সহযোগিতায় ছয়টি ব্যাচে মোট ৯০ জন ফ্রিল্যান্সারকে প্রশিক্ষণ দিবে ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)’।

শনিবার (১১ মার্চ) রাজধানীর বনানীস্থ এক কনফারেন্স হলে “ফ্রিল্যান্সার থেকে উদ্যোক্তা” শীর্ষক এক ‘ওরিয়েন্টেশন’ অনুষ্ঠানের আয়োজন করে প্রশিক্ষণের উদ্বোধন করে বাক্কো। আগামী সোমবার (১৩ মার্চ) থেকে শুরু হয়ে ছয়টি ব্যাচে এ প্রশিক্ষণ কর্মকান্ড চলবে।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাক্কোর সভাপতি ওয়াহিদ শরীফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘বিজনেস প্রমোশন কাউন্সিল’এর সহকারী নির্বাহী কর্মকর্তা মোঃ ফয়সাল খান।

বিশেষ অতিথি হিসেবে বাক্কো কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি তানভীর ইব্রাহীম ও সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন ‘ভাইজার এক্স লিমিটেড’র প্রধান নির্বাহী কর্মকর্তা ও ‘বাক্কো অনলাইন প্রফেশনালস’ ফোরাম’র চেয়ারম্যান ফয়সাল মুস্তফা এবং ‘ডি টেমপেট লিমিটেড’র প্রতিষ্ঠাতা মোহ্সিনা মুন্না এফসিসিএ। উল্লেখ্য, গতবছরের প্রশিক্ষণের সাফল্যে অনুপ্রাণিত হয়ে এইবছরও দ্বিতীয়বারের মত “ফ্রিল্যান্সার থেকে উদ্যোক্তা”প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করল বাক্কো।

শেয়ার