Top

সুনামগঞ্জে বিনামূল্যে ঔষধ বিতরণ 

১৫ মার্চ, ২০২৩ ৩:৫৬ অপরাহ্ণ
সুনামগঞ্জে বিনামূল্যে ঔষধ বিতরণ 
সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ ৫ শতাধিক মানুষের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করা হয়েছে। 

বুধবার সকালে সুনামগঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে জেলার ৫ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ দেওয়া হয়। বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ উদ্বোধন করেন আনসার ও ভিডিপি সিলেট রেঞ্জের উপ-মহাপরিচালক নুরুল হাসান ফরিদী। এর আগে এক আলোচনা সভায় জেলা সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ রকিবুল ইসলামের সভাপতিত্বে সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তোফায়েল আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আনসার ও ভিডিপি সিলেট রেঞ্জের উপ মহাপরিচালক নুরুল হাসান ফরিদী বলেন, দেশের আইনশৃংখলা রক্ষায় আনসার ও গ্রাম প্রতিরক্ষাবাহিনীর ভূমিকা অপরিসীম।

দেশের বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় আনছার বাহিনী সর্বাত্মকভাবে কাজ করে আসছে। তৃণমূল পর্যায়ে সেবা প্রদান করে ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি দেশ ও দশের কাজে সর্বদা প্রস্তুত থাকতে আনসার বাহিনী প্রতিশ্রুতিবদ্ধ বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশ আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মানুষের সেবায় সবসময় এগিয়ে আসে। সারাদেশে মানুষের কল্যাণে ফ্রি মেডিকেল ক্যা¤প অনুষ্ঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ সুনামগঞ্জ জেলা ফ্রি মেডিকেল ক্যাপ হচ্ছে বলে জানা তিনি। এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট আনসার ও ভিডিপি অফিসের ডা: মামুন পারভেজসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

শেয়ার