Top
সর্বশেষ

কোটালীপাড়ায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

১৭ মার্চ, ২০২৩ ১:২৮ অপরাহ্ণ
কোটালীপাড়ায় জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

শুক্রবার উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ, উপজেলা স্বাস্থ্য কেন্দ্র, উপজেলা স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, নবনির্বাচিত পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, ইউপি চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, তুষার মধু, স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবলু হাজরা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরাসহ যুব লীগ ও স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসন ও মহিলা দপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কৃষি অফিসার নিটুল রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও রাজনৈতিক ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

শেয়ার