Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কৃষকদের ঋণ দিতে ইউসিবি, সিনজেনটা ও উপায়ের ত্রিপক্ষীয় চুক্তি

১৫ এপ্রিল, ২০২৩ ৭:৫৯ অপরাহ্ণ
কৃষকদের ঋণ দিতে ইউসিবি, সিনজেনটা ও উপায়ের ত্রিপক্ষীয় চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি), সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এবং ইউসিবির ফিনটেক লিমিটেড (উপায়) সম্প্রতি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির অধীনে নিবন্ধিত কৃষকদের ফসল বপনের সময় সর্বনিম্ন সুদে কৃষি ঋণ প্রদান করবে ইউসিবি।

অন্যদিকে, ইউসিবি ফিনটেক লিমিটেড (উপায়) দেশের প্রত্যন্ত অঞ্চলের কৃষকদের ঋণের টাকা উত্তোলন এবং পরিশোধের প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে।

ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক, এ. টি. এম. তাহমিদুজ্জামান, ইউসিবির উপ-ব্যবস্থাপনা পরিচালক, মোঃ শাহ আলম ভূঁইয়া, সিনজেনটা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হেদায়েত উল্লাহ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ ছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবির ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান ও এসইভিপি জনাব মো. সেকান্দার-ই-আজম; এসএমই ব্যাংকিং বিভাগের প্রধান ও এসভিপি জনাব মো. মহসিনুর রহমান, ইউসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মোহাম্মদ রাশেদুল হাসান, উপায়ের চিফ স্ট্র্যাটেজি অফিসার জিয়াউর রহমান; সিএফও জনাব সৈয়দ মো. এনামুল কবির এবং সিনজেনটার হেড অফ ফাইন্যান্স জনাব মো. মাইনুর রহমান ভূঁইয়া; হেড অফ সেলস জনাব ইমতিয়াজ আহমেদ চৌধুরীসহ তিনটি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার