Top

পরিষেবা বিল প্রত্যাহারের দাবিতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল

১৩ জুন, ২০২৩ ৪:৪৯ অপরাহ্ণ
পরিষেবা বিল প্রত্যাহারের দাবিতে ট্রাক শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল
সুনামগঞ্জ প্রতিনিধি :

শ্রমিকদের অধিকার আদায়ে আমরা ঐক্যবদ্ধ”এই শ্লোগান নিয়ে মহান জাতীয় সংসদে উত্থাপিত অত্যাবশ্যকীয় পরিষেবা বিল ২০২৩ প্রত্যাহারের দাবীতে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের (রেজি নং- চট্র-২৬২২)আয়োজনে শহরের মল্লিকপুর এলাকা হতে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মহি উদ্দিনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলা ট্রাক,ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিনের নেতৃত্বে ছাতকের গোবিন্দগঞ্জের শ্রমিক থেকে শুরু করে জেলার বিভিন্ন এলাকা হতে শত শত শ্রমিকরা অংশ নিয়ে বিক্ষোভ মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা ট্রাক,ট্যাংকলড়ি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আব্দুস সামাদ,সাধারন সম্পাদক মো. নুর উদ্দিন,দপ্তর সম্পাদক মো. তাজ উদ্দিন,কোষাধ্যক্ষ মো. রাজা মিয়া,সদর শাখার সভাপতি মো. মছব্বির মিয়া,সাধারন সম্পাদক মো. আব্দুস জাহান,মো. ফরিদ, গোপাল, সুমন, মাছুম, স্বপন, বিশ্বম্ভরপুর উপজেলা শাখার সভাপতি মো. শাহজাহান মিয়া,সহ সভাপতি হোসেন,সাধারন সম্পাদক মধু মিয়া, বাবুল,ছাতকের গোবিন্দগঞ্জ সিএনজি চালিত অট্রোরিক্সা ও অট্রো টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি সোহেল আহমদ,সাধারন সম্পাদক সাজিদুল ইসলামসহ কমিটিরসহ সকল কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার