Top

সিরাজগঞ্জে বাসচাপায় মা ও শিশুসহ নিহত-৩

১৫ জুন, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে বাসচাপায় মা ও শিশুসহ নিহত-৩
সিরাজগঞ্জ প্রতিনিধি :

বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার নলকা সেতুর পশ্চিমপাড় ফুলজোড় ডিগ্রি কলেজের সামনে বৃহস্পতিবার সকালে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী মা ও শিশু কণ্যাসহ ৩ জন নিহত হয়েছে।এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে।

নিহতরা হলো- সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার জগইল গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী চাঁন বানু (৫০), সিরাজগঞ্জ শহরের ফজল খান রোডের রীপন শেখের স্ত্রী জলি আক্তার (২৫) ও তার ৭ মাস বয়সি মেয়ে নিহাল।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ থেকে হাটিকুমরুলগামী যাত্রীবাহী একটি লোকাল বাস বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উল্লেখিত স্থানে বিপরীতমুখী একটি অটোরিকশাকে চাপা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে চাঁন বানু ঘটনাস্থলেই মারা যায় এবং মা ও শিশু কণ্যা গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় ও আশংঙ্কা জনক অবস্থায় মা জলি ও শিশুকণ্যা নিহালকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মা ও শিশু কণ্যার মৃত্যু হয়েছে। তবে বাস ও সিএনজিচালিত অটোরিকশাটি আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানান ওসি। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

শেয়ার