Top

সাংবাদিক নাদিমের খুনীদের ফাঁসির দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন

১৭ জুন, ২০২৩ ৪:০৪ অপরাহ্ণ
সাংবাদিক নাদিমের খুনীদের ফাঁসির দাবীতে সিরাজগঞ্জে মানববন্ধন
সিরাজগঞ্জ প্রতিনিধি :

বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর করেসপন্ডেন্ট ও ৭১ টেলিভিশনের বকশিগঞ্জ সংবাদদাতা গোলাম রাব্বানী নাদিমের খুনীদের ফাঁসির দাবীতে সিরাজগঞ্জে কর্মরত সাংবাদিকরা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করেছে।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শনিবার (১৭ জুন) বেলা ১১টার দিকে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে বক্তারা বলেন,একজন ইউপি চেয়ারম্যানের অপকর্মের সংবাদ প্রকাশ করায় নির্ভিক সাংবাদিক নাদিমকে রাতের অন্ধকারে কাপুরুষের মতো পিটিয়ে হত্যা করা হয়েছে। ওই দূর্নীতিবাজ ইউপি চেয়ারম্যান ও তার ছেলে উপস্থিত থেকে এ নৃশংস ও নির্মম হত্যাকান্ড ঘটিয়েছে। সারা দেশের ন্যায় সিরাজগঞ্জের সাংবাদিকরা আজ রাস্তায় নেমেছে সরকারের বিরুদ্ধে নয়, প্রশাসনের বিরুদ্ধেও নয়, সন্ত্রাসীদের বিচারের দাবীতে। এ সময় বক্তারা নাদিম হত্যার সাথে জড়িতরা কোনভাবেই যেন ছাড় না পায় এবং সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানান।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, হারুন-অর-রশিদ খান হাসান, সিনিয়র সাংবাদিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার বাবু ইসলাম, সিরাজগঞ্জ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ইসমাইল হোসেন, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, কালের কন্ঠ ও বিডিনিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ইসরাইল হোসেন বাবু, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার হীরক গুণ, প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক, জিটিভির প্রতিনিধি আমিনুল ইসলাম, মাছরাঙা টিভির সিরাজগঞ্জ প্রতিনিধি মাহমুদুল হাসান উজ্জল ও যমুনা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেলসহ অনেকেই। এসময় সিরাজগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার