Top

কঙ্গনার বিরুদ্ধে মামলার হুমকি বিজেপি নেতার

১৩ জুলাই, ২০২৩ ৯:৫৯ পূর্বাহ্ণ
কঙ্গনার বিরুদ্ধে মামলার হুমকি বিজেপি নেতার
বিনোদন ডেস্ক :

বলিউডের মুখরা রমণী হিসেবে পরিচিত কঙ্গনা রণৌত। কাউকে ছেড়ে কথা বলেন না তিনি। যখন তখন যাকে তাকে খোঁচা দিয়ে কথা বলেন। তবে এবার তিনি পড়েছেন ভারতের ময়ঙ্ক মধুর নামের এক বিজেপি নেতার রোষানলে। প্রতিশ্রুতি ভঙ্গের দায়ে ওই বিজেপি নেতা কঙ্গনার নামে মামলার হুমকি দিয়েছেন।

ময়ঙ্ক সম্প্রতি দাবি করেন, শিবরাজ সিংহ চৌহান, রাজনাথ সিংহের মতো তাবড় রাজনৈতিক ব্যক্তিত্বের সঙ্গে কঙ্গনাকে সাক্ষাতের সুযোগ করে দিয়েছিলেন তিনি। শিবরাজ সিংহ চৌহান মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা। অন্যদিকে দেশের প্রতিরক্ষা মন্ত্রী হলেন রাজনাথ সিংহ।

ময়ঙ্কের অভিযোগ, রাজনাথের সঙ্গে মাত্র ১০ মিনিট সাক্ষাতের অনুরোধ জানিয়ে প্রায় দু’ঘণ্টা সময় নিয়েছিলেন কঙ্গনা। এমনকি, ‘তেজস’ ছবির শুটিংয়ের জন্য বায়ুসেনার ঘাঁটিতে যাতে শুটিং করতে পারেন কঙ্গনা, সেই বিষয়েও নাকি সাহায্য করেছিলেন ময়ঙ্ক। অভিনেত্রীর সঙ্গে দীর্ঘ দিনের পরিচিতি ও বন্ধুত্বের সূত্রেই নাকি তার এই অনুরোধ রাখেন তিনি, দাবি ময়ঙ্কের।

তারপরও প্রতিশ্রুতি অনুযায়ী ‘তেজস’ ছবিতে কোনও চরিত্রে কাজ পাননি ময়ঙ্ক। শুধু তা-ই নয়, কোনও পারিশ্রমিকও নাকি পাননি ওই বিজেপি নেতা। কঙ্গনার এই আচরণে ক্ষুব্ধ হয়ে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন ময়ঙ্ক।

বায়ুসেনা আধিকারিক তেজস গিলের জীবন তুলে ধরা হবে ‘তেজস’ ছবিতে। এরইমধ্যে সিনেমাটিতে কঙ্গনার লুক প্রকাশ পেয়েছে।

এছাড়া কঙ্গনা ব্যস্ত আছেন ‘টিকু ওয়েডস শেরু’ ছবি নিয়ে। প্রযোজক হিসেবে এটি তার প্রথম ছবি। ছবিতে টিকুর চরিত্রে অভিনয় করেছেন নবাগতা অভিনেত্রী অভনীত কৌর। শেরুর চরিত্রে রয়েছে নওয়াজ।

মুক্তির অপেক্ষায় আছে কঙ্গনার সিনেমা ‘ইমার্জেন্সি’। ইন্দিরার রাজনৈতিক জীবনের গল্প তুলে ধরা হয়েছে বলে জানান কঙ্গনা। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও তিনি নিজেই রয়েছেন।

শেয়ার