Top

নিজ ফ্ল্যাট থেকে অভিনেতার মরদেহ উদ্ধার

১৬ জুলাই, ২০২৩ ৯:৫৯ পূর্বাহ্ণ
নিজ ফ্ল্যাট থেকে অভিনেতার মরদেহ উদ্ধার
বিনোদন ডেস্ক :

জনপ্রিয় মারাঠি অভিনেতা ও নির্মাতা রবীন্দ্র মহাজানি মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। শুক্রবার (১৪ জুলাই) পুনেতে নিজ অ্যাপার্টমেন্ট থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে এ অভিনেতার। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে ৮ মাস ধরে অভিনেতা তালেগাঁও দাভাদে আম্বির জারবিয়া সোসাইটির ওই অ্যাপার্টমেন্টে একাকী বাস করছিলেন। গতকাল শুক্রবার হঠাৎ তার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ আসতে থাকে। বিষয়টি খেয়াল করেন তার প্রতিবেশীরা।

পরে তালেগাঁও এমআইডিসি থানার একটি দল অ্যাপার্টমেন্টে পৌঁছে দরজা তালা ভেঙে অভিনেতার মরদেহ উদ্ধার করে। ইতোমধ্যেই অভিনেতার মৃত্যুর খবর তার পুত্র অভিনেতা গশমির মহাজানিকে জানানো হয়েছে।

পুলিশের সন্দেহ, দুই-তিনদিন আগেই মৃত্যু হয়েছে রবীন্দ্র মহাজনির। তবে মৃত্যুর কারণ এখন পর্যন্ত জানা যায়নি। রহস্য উদঘাটনে এরইমধ্যে তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মারাঠি চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব রবীন্দ্র মহাজনি। কয়েক দশকের ক্যারিয়ারে অভিনয় করে মন জয় করে নিয়েছেন দর্শকের। তার অভিনীত ছবিগুলোর মধ্যে ‘মুম্বাইচা ফৌজদার’, ‘আরাম হারাম আহে’, ‘জুঞ্জ’, ‘বোলো হে চক্রধারী’উল্লেখযোগ্য।

শেয়ার