Top

যুক্তরাষ্ট্রে ঘরোয়া অনুষ্ঠানে শাকিব-অপু

১৭ জুলাই, ২০২৩ ৯:৪৬ পূর্বাহ্ণ
যুক্তরাষ্ট্রে ঘরোয়া অনুষ্ঠানে শাকিব-অপু
বিনোদন ডেস্ক :

প্রাক্তন স্বামী শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের সম্পর্ক জোড়া লাগছে আবার। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন চলছে। এবার মিলছে তার প্রমাণ। বর্তমানে শাকিব-অপু দুজনেই আমেরিকা রয়েছেন। এরই মধ্যে তাদের একসঙ্গে ঘোরাঘুরির ভিডিও ফাঁস হয়েছে। এবার তাদের দেখা গেল একটি সামাজিক অনুষ্ঠানে।

সম্প্রতি কয়েকটি ছবি প্রকাশ পেয়েছে শাকিব-অপুর। সেখানে দেখা গেছে আমেরিকা প্রবাসী বাংলাদেশী তারকাদের সঙ্গে শাকিব ও অপু। তাদের সঙ্গে রয়েছেন, ছোট পর্দার অভিনয়শিল্পী রিচি সোলায়মান, নওশীন নাহরীন ও হিল্লোল।

জানা গেছে, শাকিব-অপু ওই ছবিগুলো তুলেছেন তারকা দম্পতি নওশীন-হিল্লোলের কন্যা মাহভিশার প্রথম জন্মদিনের অনুষ্ঠানে। হিল্লোল-নওশীনের আমন্ত্রণ রক্ষা করতেই ওই অনুষ্ঠানে গিয়েছিলেন তারা।

এর আগে ফাঁস হওয়া ভিডিওতে দেখা গেছে, সন্তান জয়কে নিয়ে একসঙ্গে শাকিব-অপু। ছেলের হাত ধরে গাড়ির দিকে যাচ্ছেন শাকিব। বেশ নির্ভার ভঙ্গিতে প্রাক্তন স্বামী ও পুত্রকে অনুসরণ করছেন অপু। এরপর দেখা যায় শাকিব ছেলেকে নিয়ে গাড়িতে ঢুকলে অপুও প্রবেশ করেন গাড়ির ভেতর।

যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে ঈদের ছবি ‘প্রিয়তমা’। সে কারণে কয়েকদিন আগে দেশটিতে গেছেন শাকিব। অন্যদিকে অপু যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে বিমানে চেপে বসেন গতকাল বুধবার। জানা গেছে, মার্কিন মুলুকে কয়েকটি স্টেজ শোতে অপুর অংশ নেওয়ার কথা রয়েছে।

শেয়ার