Top

নারী নির্যাতনের অভিযোগে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে

১৮ জুলাই, ২০২৩ ১১:০৭ পূর্বাহ্ণ
নারী নির্যাতনের অভিযোগে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা কারাগারে
বরগুনা প্রতিনিধি :

বরগুনায় নারী নির্যাতনের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির এক নেতাকে কারাগারে পাঠিয়েছে বরগুনা নারী শিশু নির্যাতন আদালত। ওই সেচ্ছাসেবক লীগ নেতার নাম আসাদুজ্জামান রনো (৩৮), তিনি বরগুনা পৌর শহরের কেজি স্কুল সড়কের মৃত আলতাফ হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে আদালত পুলিশের ইন্সপেক্টর কামাল হোসেন বলেন, রনি ওরফে রনো নামে নারী নির্যাতন মামলার একজন আসামি আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। তার আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠায় আদালত।

আদালত সূত্রে জানা যায়, চলতি বছরের ৮ এপ্রিল আসাদুজ্জামান রনো ও তার সহযোগী দেলোয়ারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালে তার এক নারী প্রতিবেশী মামলা দায়ের করেন। ওই ট্রাইব্যুনালের বিচারক মামলাটি বরগুনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অনুসন্ধান করে ৭ দিনের মধ্য অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মো: জাহিদ হাসান মিয়া ১ মে আসামী রনো ও দেলোয়ারের বিরুদ্ধে অনুসন্ধান প্রতিবেদন দাখিল করেন।

বিচারক ১১ জুন আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার নির্দেশ দেন। দেলোয়ার গত বৃহস্পতিবার গ্রেফতার হলে রনো গত সোমবার আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুল করে কারাগারে পাঠায়।

বরগুনার বিশেষ পিপি মোস্তাফিজুর রহমান বাবুল বলেন, বাদীর মামলার ঘটনা সত্য মর্মে অনুসন্ধান প্রতিবেদন দিয়েছে। এ কারণে রনোর জামিন না মঞ্জুর করেছে আদালত। অপর আসামি দেলোয়ারের জামিন আবেদন শুনানী হবে ২৩ জুলাই।

 

শেয়ার