Top

অঙ্কুশের চেহারা নিয়ে মিমির কটাক্ষ

২০ জুলাই, ২০২৩ ৯:৫০ পূর্বাহ্ণ
অঙ্কুশের চেহারা নিয়ে মিমির কটাক্ষ
বিনোদন ডেস্ক :

সামাজিক মাধ্যমে মাঝে মাঝেই নিজেকে নিয়ে মজা করেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। নেটাগরিকরাও কমেন্ট বক্সে দেন কৌতুকপূর্ণ উত্তর। এবার তাদের সঙ্গে যোগ দিলেন মিমি চক্রবর্তী। তিনি কটাক্ষ করে বসলেন অঙ্কুশের চেহারা নিয়ে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

নেটমাধ্যমে অঙ্কুশ নিজেকে নিয়ে মজা করেছেন। গালে হাত দিয়ে ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ছেলেরা কেন কোনও পোজ খুঁজে পায় না? এটা আমার ২৪টা সেলফি তোলার পর সিলেক্ট করা। মানে ভাবুন, বাকিগুলো কতটা খারাপ ছিল। যাইহোক, প্রেস্টিজের ব্যাপার, লাইক দেবেন।’

অর্থাৎ নায়কের দাবি, তিনি কিছুতেই সুন্দর পোজ খুঁজে পাচ্ছিলেন না! একের পর এক ছবি তুলেছেন। নিজেই সেগুলো বাতিল করেছেন। এভাবে ২৪টি ছবি বাতিল করার পর একটি ছবি কোনোমতে পছন্দ হয়েছে। মাথায় ব্যান্ড। গালে হাত দিয়ে বসে অঙ্কুশ। যেন মারাত্মক চিন্তায় ডুবে!

এদিকে অঙ্কুশের এমন ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি মিমি। সঙ্গে সঙ্গে লিখেছেন, ‘যার যেমন মুখ তেমনই ছবি উঠবে!’ অঙ্কুশও উত্তর দিতে ছাড়েননি। নিজের মতো করে পাল্টা রসিকতা তাঁর, ‘এই আত্মবিশ্বাস তো তোর থেকেই পাওয়া!’

নায়ক-নায়িকার পাল্টাপাল্টি মন্তব্য দেখেই বোঝা যাচ্ছে একে অন্যের সঙ্গে মজা করছেন তারা। মূওলত অঙ্কুশ-মিমি একে অন্যের ভালো বন্ধু। ওই জায়গা থেকে অঙ্কুশের চেহারা নিয়ে এমন মন্তব্য করেন মিমি।

শেয়ার