Top

ভোলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

২০ জুলাই, ২০২৩ ১২:৫০ অপরাহ্ণ
ভোলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন
ভোলা প্রতিনিধি :

ভোলার চরফ্যাশনে বিয়ের দাবিতে মোর্শেদ নামের এক প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক তরুণী। গত বুধবার উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের করিমপাড়া এলাকায় প্রেমিক মোর্শেদের বাড়িতে এসে ওই তরুণী অনশনে বসেন।

তরুণী জানান, দক্ষিণ আইচায় চরমানিকা ইউনিয়নের তার বোনের বাড়িতে থেকে এসএসসি পরীক্ষা দেয়ার সময় করিমপাড়া এলাকার হাফেজ মাওলানা সামছুদ্দিনের ছেলে মোর্শেদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় থেকে প্রায় দেড় বছর যাবত মোর্শেদের সঙ্গে তার প্রেম চলছে। প্রেমের সূত্র ধরে প্রেমিক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।

গত বুধবার প্রেমিক মোর্শেদ তাকে বিয়ে করার কথা দিয়ে বাড়ি থেকে পালিয়ে নিয়ে দক্ষিণ আইচা থানার নবীনগর এলাকায় নিয়ে যান। এসময় তার সাথে থাকা টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে সে পালিয়ে যান। এসময় দীর্ঘক্ষণ অপেক্ষা করেও প্রেমিক মোর্শেদের হদিস না পেয়ে তরুণী বিয়ের দাবিতে প্রেমিক মোর্শেদের বাড়িতে অনশন বসেন।

তরুণীর প্রেমিক ও তার পরিবারের সদস্যরা গা-ঢাকা দেয়ায় তাদের বক্তব্য নেওয়া যায়নি। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার