Top

মেসির পরামর্শেই কেইনকে নেওয়ার দৌড়ে পিএসজি!

২৫ জুলাই, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ
মেসির পরামর্শেই কেইনকে নেওয়ার দৌড়ে পিএসজি!
স্পোর্টস ডেস্ক :

জুন মাস শেষ হতেই প্যারিসিয়ান সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয় লিওনেল মেসির। এর আগেই তিনি ইন্টার মায়ামিতে যোগদানের ঘোষণা দিয়েছিলেন। ইতোমধ্যে ক্লাবটির গোলাপী জার্সিতে দারুণ এক ফ্রি-কিক গোলে রঙিন অভিষেক হয়েছে মেসির। তবে পিএসজি ছাড়ার আগে তিনি ইংলিশ তারকা স্ট্রাইকার হ্যারি কেইনকে ক্লাবটিতে নেওয়ার পরামর্শ দেন বলে জানিয়েছে ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্টস।

সাম্প্রতিক সময়ে ইংলিশ ক্লাব টটেনহাম তারকা কেইনকে দলে ভেড়াতে দ্বিমুখী লড়াইয়ে নেমেছে পিএসজি ও বায়ার্ন মিউনিখ। ইতোমধ্যে কেইনের জন্য বায়ার্ন তৃতীয় দফায় নিলাম প্রস্তাব করতে যাচ্ছে। ফলে পিএসজিকে টপকে জার্মান চ্যাম্পিয়নরা যে অনেকদূর এগিয়ে গেছে সেটাই টের পাওয়া যায়!

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক মেসি গত দুটি মৌসুম পার্ক দ্য প্রিন্সেসের ক্লাবটির হয়ে খেলেছিলেন। কিন্তু পুরো সময়ে তিনি ফরাসি শিবিরে স্বস্তিতে ছিলেন না বলে পরবর্তীতে জানা যায়। তাই তো জুন মাস শেষ হওয়ার আগেই ইন্টার মায়ামিকে পরবর্তী গন্তব্যে পরিণত করেন মেসি। আর্জেন্টাইন মহাতারকার পিএসজি ছাড়ার পর জানা গিয়েছিল, তিনি কিলিয়ান এমবাপেকে ক্লাবটি ছাড়ার পরামর্শ দিয়েছিলেন। এরপর থেকেই উচ্চমূল্যের বেতন পাওয়া সত্ত্বেও নাসের আল খেলাইফির মালিকানাধীন দলটিতে না থাকার কথা জানিয়ে দেন এমবাপে। যা নিয়ে দুপক্ষের মধ্যে তিক্ত পরিস্থিতির তৈরি হয়েছে ।

বিপি/এস এ এস

শেয়ার