Top

সেরা ইলিশ রেসিপি উৎসব স্থগিত

০৩ নভেম্বর, ২০২৩ ৬:৪৮ অপরাহ্ণ
সেরা ইলিশ রেসিপি উৎসব স্থগিত

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁদপুরের সেরা ইলিশ রেসিপি উৎসব অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। আজ ঢাকা ক্লাবে আয়োজিত উৎসব কমিটির এক জরুরি সভায় অনুষ্ঠান স্থগিতের এই সিদ্ধান্ত নেয়া হয়।

দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতির কারণে স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানিয়েছেন উৎসব কমিটির আহ্বায়ক মিনহাজ মান্নান ইমন।

উল্লেখ, চাঁদপুরের ইলিশের রেসিপি উৎসব আগামী ১১ নভেম্বর ২০২৩ ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। সে লক্ষ্যে অনুষ্ঠানের প্রস্তুতি এগিয়ে চলছিল।

এর আগে গত ৭ অক্টোবর ২০২৩ তারিখে চাঁদপুরের স্থানীয় একটি রেষ্টুরেন্টে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে উৎসবমুখর পরিবেশে সেরা ইলিশ রেসিপি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তিনজন বিচারকের যাচাই-বাছাইয়ের পর দশজন প্রতিযোগীকে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য মনোনীত করা হয়। চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এই অনুষ্ঠানের মূল আয়োজক।

উদযাপন কমিটির আহ্বায়ক মিনহাজ মান্নান ইমনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরা আক্তার, সেরা ইলিশ রেসিপি উৎসব ২০২৩ এর উদযাপন কমিটির সদস্য সচিব ও দৈনিক যুগান্তরের নগর সম্পাদক মিজান মালিক, কমিটির যুগ্ম আহ্বায়ক সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এ্যডভোকেট জেসমিন সুলতানা, ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক বানিজ্য প্রতিদিনের সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ এবং চাঁদপুর উইমেন চেম্বারের সদস্যগণ। অনুষ্ঠানের পরিবর্তিত তারিখ পরে জানানো হবে।

শেয়ার