Top

অফারের ঝুড়ি আকাশ বাড়িতে

১৩ নভেম্বর, ২০২৩ ১১:০৭ অপরাহ্ণ
অফারের ঝুড়ি আকাশ বাড়িতে

অন্যতম শীর্ষ হলিডেজ আকাশ বাড়িতে অফারের ছড়াছড়ি । প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তৌহিদুল আলম মিলকি বলেন “আমার প্রতিষ্ঠান বাংলাদেশের অন্যতম সেরা, স্বনামধন্য, প্রতিষ্ঠিত,কথায় কাজে এক একটি ট্রাভেল এজেন্সি। মানুষের ভ্রমণ-কে নিশ্চিত করে, ভ্রমণের যে সকল আনুষঙ্গিক ব্যাপার রয়েছে সেগুলো কে আমরা নিশ্চিত করি। ট্রাভেল-টুরিজম নিয়ে আমাদের কাজ।

সাধারণত যারা বিদেশে ঘুরতে চায় বা দেশের ভিতরে যারা ঘুরতে চায় তাদের সমস্ত কিছু ম্যানেজ করে তারা। স্বল্প মূল্য সারা পৃথিবীতে টুুুর অপারেট আয়োজন নিরাপদ ও আনন্দদায়ক করার দ্বায়িত্ব নেয় তারা। দুবাই সর্বনিম্ন ৭৯,৯০০/- ইন্ডিয়া সর্বনিম্ন ১৫,৯০০/- নেপাল সর্বনিম্ন ৩৭,৯০০/- শ্রীলঙ্কা সর্বনিম্ন ৪৯,৯০০/- ব্যাংকক সর্বনিম্ন ৪৩,৯০০/- মালয়েশিয়া সর্বনিম্ন ৫৫,৯০০/- সিঙ্গাপুর সর্বনিম্ন ৬৯,৯০০/- ইন্দোনেশিয়া সর্বনিম্ন ৭৫,৯০০/-ওমরাহ সর্বনিম্ন ১,২৪,৯০০/- ইউরোপ সর্বনিম্ন ১,৭৯,৯০০/- আমেরিকা সর্বনিম্ন ২,৭৯,৯০০/-.এর প্যাকেজ বর্তমানে ১০০ টি প্যাকেজ চলমান আছে।

আকাশ বাড়ি হলিডেজ ১০ এবং ১১ নভেম্বর যে মেলা করছে তাতে অভুতপূব সারা পেয়েছে। বাংলাদেশে ট্যুরিজম নিয়ে এতো ট্রাভেল এজেন্সি এতো প্রতিষ্ঠান থাকতে আকাশ বাড়ি হলিডেজ মানুষ বেছে নিচ্ছে আস্থার কারণে। মানুষ আকাশ বাড়িতে আসে। কারণ ১২ বছর যাবৎ আকাশবাড়ী যেই কাজটা করছে, সেটা হলো মানুষের আস্থা অর্জন করার চেষ্টা এবং বিদেশ ভ্রমণকে সহজ করেছে।

আকাশ বাড়ি বাজেট টুরের পদ-প্রদর্শক। বিদেশেও যে অল্প প্রাইজে ঘুরা যায় সে রাস্তা দেখিয়ে দিয়েছি আকাশবাড়ী। আকাশবাড়ী সম্পর্কে জানতে ও যোগাযোগ করতে :-  আকাশবাড়ি মিলকি মেনশন – বনানী -০১৭০১২৯৪৩৩৮ -৩৯,  বনানী ব্রাঞ্চ – ০১৭০১২৯৪৪৭৯,  ধানমণ্ডি ব্রাঞ্চ – ০১৭০১২৯৪৪৬২।
ওয়েবসাইট : www.akashbariholidays.com

শেয়ার