Top

খুলনায় দুর্বৃত্তের গুলিতে নিহত ১

২৪ জানুয়ারি, ২০২৪ ১১:৪৫ পূর্বাহ্ণ
খুলনায় দুর্বৃত্তের গুলিতে নিহত ১

খুলনা মহানগরীতে পূর্ব শত্রুতার জেরধরে দুর্বৃত্তদের গুলিতে শেখ সাদেকুর রহমান রানা (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাত ৮ টার দিকে ময়লাপোতা মোড়ের আহছানউল্লাহ কলেজের সামনে এঘটনা ঘটে।

নিহত শেখ মোঃ সাদিকুর রহমান রানা নগরীর দেবেন বাবু রোডের শেখ মোহাম্মদ ইসলামের ছেলে। তাঁর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে একাধিক মামলা রয়েছে। এলাকায় বিহারী রানা নামেই পরিচিত।

সোনাডাঙ্গা মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) আমিরুল ইসলাম হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ জানায়, মঙ্গলবার ৮ টার দিকে অজ্ঞাত পরিচয় সন্ত্রাসীরা ময়লাপোতা মোড়ের আহছানউল্লাহ কলেজের সামনে বিহারি রানাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ৬ রাউন্ড গুলির খোসা উদ্ধার করে।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, পূর্বশত্রুতা ও এলাকায় আধিপত্যের জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে। নিহত বিহারি রানার বিরুদ্ধে নগরীর সোনাডাঙ্গা ও সদর থানায় একাধিক মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নগরীর ময়লাপোতার আহসানউল্লাহ কলেজের সামনে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে দুইজন গুলিবিদ্ধ হন। স্থানীয় লোকজন আহত দু’জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শেখ সাদেকুর রোহান রানা ওরফে বিহারি রানাকে (৩২) মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির পেটের বাম সাইডে, গলার নিচে ও বাম কানের নিচে মোট তিনটি গুলি লাগে। আহত পলাশের পিতা মহারাজ। তাঁর বাড়ি শের-ই বাংলা রোড এলাকায়। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। তাঁর পায়ে একটি গুলি লেগেছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকদের সূত্রে জানা গেছে, নিহত রানার পেটের বাম পাশে, গলার নিচে ও বাম কানের নিচে মোট তিনটি গুলিবিদ্ধ হয়েছে। পায়ের গুলি বের করে আহত পলাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

খুলনা মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি জানান, ঘটনার কারণ ও জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে। সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওয়াহিদুজ্জামান যায়যায়দিনকে বলেন, ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করছি। নগরীর প্রবেশদ্বারগুলোতে তল্লাশী সহকারে অভিযান অব্যাহত রয়েছে।

বিএইচ

শেয়ার