Top

হাসপাতালের অফিস সহায়কের বিরুদ্ধে অসুস্থ্য নারীকে মারধরের অভিযোগ

০৬ ফেব্রুয়ারি, ২০২৪ ১০:৪৯ অপরাহ্ণ
হাসপাতালের অফিস সহায়কের বিরুদ্ধে অসুস্থ্য নারীকে মারধরের অভিযোগ

বরগুনা জেনারেল হাসপাতালে কর্মরত অফিস সহায়ক মোঃ মহসিনের বিরুদ্ধে অসুস্থ্য এক নারীকে মারধর ও খুনের হুমকির অভিযোগ উঠেছে। নারীর নাম মোসাঃ জেসমিন (৪৮)। তিনি বরগুনা পৌর শহরের ২ নং ওয়ার্ডের মাইঠা সড়কে (পুলিশ লাইন) বাসিন্দা মোহাঃ শাহ জালালের স্ত্রী।

এ ঘটনায় রবিবার (৪ ফেব্রুয়ারী) বরগুনা সদর থানায় সাধারণ ডায়েরী করে এমনটাই অভিযোগ করেন মোহাঃ শাহ জালাল। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) বিষয়টি নিশ্চিত করেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম মোঃ মিজানুর রহমান।

সাধারণ ডায়েরীর বরাতে ওসি জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে গত ০৩ ফেব্রুয়ারী দুপুরে মাইঠা সড়কের মোহাঃ শাহ জালালের স্ত্রীকে মারধর করাসহ ওই পরিবারকে খুনের হুমকি দিয়েছেন বরগুনা জেনারেল হাসপাতালের অফিস সহায়ক মোঃ মহসিন। এমন অভিযোগে বরগুনা সদর থানায় এসে সাধারণ ডায়েরী করেছেন শাহ জালালের পরিবার।

বাদী শাহজাহান মিয়া বলেন, হামলাকারী মহসীন এবং আমরা একই এলাকায় পাশাপাশি বসবাস করি। সে খুবই উৎশৃংখল প্রকৃতির লোক। হাসপাতালের চাকুরীর প্রভাব দেখিয়ে তিনি বিভিন্ন সময়ে ভয়ভীতি দেখিয়ে আমাদের সম্পত্তি নিজ দখলে নেয়ার চেষ্টা করে আসছেন। স্থানীয় অনেক পরিবারের সাথেই তিনি এমনটা করলেও তার টাকা ও ক্ষমতার দাপটে সব সময়ই তিনি পার পেয়ে যাচ্ছেন। কোন উপায়ান্তু না পেয়ে আইনের দারস্থ হয়েছি। আশা করি সু-বিচার পাব।

এ বিষয়ে অভিযুক্ত মহসিন জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি সত্য নয়। তাই সংবাদ সম্মেলনও করেছেন তিনি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্তের মাধ্যমে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার