Top

ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজট, ভোগান্তিতে মানুষ

২১ ফেব্রুয়ারি, ২০২৪ ১:৪৩ অপরাহ্ণ
ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজট, ভোগান্তিতে মানুষ

ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর থেকে রামপুর পর্যন্ত সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে । এতে মানুষের ভোগান্তির শেষ নাই । ঘণ্টার পর ঘণ্টা গাড়িতে অপেক্ষা করে অবশেষে পায়ে হেটেঁ গন্তব্যে যাওয়ার চেষ্টা করতেছে অনেক লোকজন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) ভোর সকাল থেকে এই ভোগান্তিতে ভুগতেছে লোকজন।

মাধবপুর হাইওয়ে হোটেলের সামনের ব্রিজের সংস্কার কাজের জন্য ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর থেকে রামপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এই রাস্তায় এলোপাতাড়িভাবে গাড়ি চলাচল করায় উভয় দিকে শতশত গাড়ি আটকা পরে লোকজন চরম ভোগান্তিতে পড়েছে।

ঢাকাগামী একাধিক যাত্রী জানান, ভোর থেকে গাড়িতে বসা আছি অনেক জায়গায় ঘণ্টার ওপরে গাড়ি আটকা ছিল আবার কোনো জায়গায় একপা দুপা করে গাড়ি চলছে। জরুরি কাজ থাকায় ও টিকেট করায় আমরা গাড়ি থেকে নামতে পারছি না। কোন সময় গন্তব্যে যামু সেই আসায় আছি।

খাটিহাতা হাইওয়ে পুলিশের ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, মাধবপুর উপজেলার হাইওয়ে হোটেলের সামনে থেকে এই যানজটের সৃষ্টি হয়ে বিজয়নগর উপজেলার রামপুর পর্যন্ত গাড়ির লাইন লেগছে। ভোর সকাল থেকে পুলিশ রাস্তায় থেকে যানজট নিরসনে কাজ করছে। এখন কিছুটা গাড়ি চলাচল স্বাভাবিক হচ্ছে। অল্প কিছু সময়ের মধ্যে যানজট মুক্ত হবে বলে আশা করছি।

বিএইচ

শেয়ার