Top

নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

০৮ মার্চ, ২০২৪ ৩:৩৭ অপরাহ্ণ
নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের সর্দারসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন।

শুক্রবার (০৮ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর এএসপি সনদ বড়ুয়া।

গ্রেফতারের সময় ডাকাতদের কাছ থেকে ডাকাতিসহ বিভিন্ন অপরাধে ব্যবহৃত হাশুয়া, রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

এর আগে বৃহস্পতিবার (০৭ মার্চ) ফতুল্লা থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আসামিরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তাদের সর্দার হচ্ছেন আবুল হোসেন ওরফে আবুল (৪০)। তারা অনেকদিন ধরে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বসতবাড়ি, ব্যবসায়িক প্রতিষ্ঠান, মহাসড়কে চলাচলরত পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহনে চুরি, ডাকাতি, দস্যুতা, ছিনতাই করে আসছিলেন। ঘটনার দিন তারা ডাকাতির উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিলেন। তাদের কাছে পাওয়া দেশীয় অস্ত্রগুলো দিয়ে তারা সন্ত্রাসী কার্যক্রম করতেন।

গ্রেফতাররা হলেন- শরিয়তপুরের গোসাইরহাটের যুশুরা বাজারের সামসুল হকের ছেলে আবুল হোসেন আবুল (৪০), পটুয়াখালীর সেয়াঘাঠি এলাকার কালাম হাওলাদারের ছেলে জাকির হোসেন (২৮), ঢাকার নবাবগঞ্জের আব্দুর রব শেখের ছেলে মিজানুর রহমান (২৬), শরিয়তপুরের গোসাইরহাটের নাগের পাড়ার মৃত জামাল ব্যাপারীর ছেলে মো. নাইম ব্যাপারী (২১) ও পটুয়াখালীর বাউফলের মৃত মোজাম্মেল হোসেন মুন্সীর ছেলে কাউছার (২২)।

আসামিদের ফতুল্লা থানার হস্তান্তর করা হয়েছে বলেও এই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিএইচ

শেয়ার