Top

ফরিদপুরে গাড়িচাপায় বাবা-ছেলের মৃত্যু

০১ এপ্রিল, ২০২৪ ১:০১ অপরাহ্ণ
ফরিদপুরে গাড়িচাপায় বাবা-ছেলের মৃত্যু

ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দিতে অজ্ঞাত এক গাড়ির চাপায় শংকর মালো (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী ও তার ছেলে অন্তর মালো (২০) নিহত হয়েছেন।

রোববার (৩১ মার্চ) রাত ১১টার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যু হয় অন্তরের। এর আগে, রাত সাড়ে ৮টার দিকে মাঝকান্দির মাজেদা জুটমিলের সামনে দুর্ঘটনার ঘটনাস্থলেই মৃত্যু হয় তার বাবা শংকরের।

নিহত শংকর মালো ও অন্তর মালোর বাড়ি সদর উপজেলার ভাটি কানাইপুর গ্রামে। শংকর ওই গ্রামের মলিন মালোর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায, শংকর মালো তার ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে কানাইপুর থেকে মাগুরা যাচ্ছিলেন। পথে রাত সাড়ে ৮টার দিকে মাঝকান্দির মাজেদা জুটমিলের সামনে অজ্ঞাত পরিচয়ের একটি যান মোটরসাইকেলটিকে চাপা দেয়।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সালাউদ্দিন চৌধুরী জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন শংকর মালো। আর তার ছেলে অন্তর মালোকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পর রাতে তারও মৃত্যু হয়।

তিনি আরও জানান, একটি মোটরসাইকেলযোগে তারা মধুখালীর দিকে যাচ্ছিলেন। তবে কিভাবে ও কিসের সাথে এই দুর্ঘটনা ঘটে তা এখনো জানা যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসানুজ্জামান বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে জানা যাবে বলেও জানান তিনি।

বিএইচ

শেয়ার