Top

টপ টেন শিক্ষার্থী ও দুস্থদের মাঝে মতিয়া চৌধুরীর ঈদ উপহার বিতরণ

০৩ এপ্রিল, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
টপ টেন শিক্ষার্থী ও দুস্থদের মাঝে মতিয়া চৌধুরীর ঈদ উপহার বিতরণ

শেরপুর প্রতিনিধি:

জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা নকলা উপজেলায় টপ টেন শিক্ষার্থী এবং দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন।

বুধবার (৩ এপ্রিল) সকালে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নে বারোমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ওইসব ঈদ উপহার বিতরণ করেন।

এসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

বেগম মতিয়া চৌধুরী তার দুই দিনের সফরের অংশ হিসেবে বুধবার (৩ এপ্রিল) সকাল ৯ টায় নকলায় ওই ঈদ উপহার বিতরণ উদ্বোধন করেন। এরপর তিনি নালিতাবাড়ী উপজেলা বিভিন্ন ইউনিয়নের এবং বিকেলে নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের এসব উপহার বিতরণ করেন।

এরপর বৃহস্পতিবার (৪ এপ্রিল) অনুরূপ ভাবে দুই উপজেলা বাকি ইউনিয়নগুলোতে ঘুরে ঘুরে ঈদ উপহার বিতরণ শেষ করবেন।

ওইসব ঈদ উপহার সামগ্রীর মধ্যে স্কুল ও মাদ্রাসা পর্যায়ে অষ্টম ও নবম শ্রেণিতে পড়ুয়া টপ টেন শিক্ষার্থীদের জন্য থ্রি পিস ও শাড়ি এবং এলাকার দরিদ্র মানুষের জন্য শাড়ি, টি শার্ট, শার্ট ও টাউজার বিতরণ করা হয়।

তিনি নকলা উপজেলায় মোট ৪ হাজার ৬০০ জনের মধ্যে শাড়ি, শার্ট, ট্রাউজার ও টি শার্ট এবং টপ টেন শিক্ষার্থীদের জন্য ৭০৪ টি থ্রি পিস ও শাড়ি বিতরণ করেন।

শেয়ার