Top

পাবনায় নতুন বাইসাইকেল পেলো ১৩০ শিক্ষার্থী

০৭ এপ্রিল, ২০২৪ ৫:১৩ অপরাহ্ণ
পাবনায় নতুন বাইসাইকেল পেলো ১৩০ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার, পাবনা:

২০২৩-২০২৪ অর্থ বছরে উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের আওতায় পাবনা সদর উপজেলাধীন বিভিন্ন ইউনিয়নের শিক্ষার্থীদের মাঝে ১৩০টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সাইকেল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার গ্রামকে শহর করার। গ্রামের মানুষ যাতে পিছিয়ে না থাকে সেজন্যই প্রধানমন্ত্রী বিশেষ বিশেষ উদ্যোগ নিয়েছেন। শিক্ষার্থীদের সুবিধার্থে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ করা হচ্ছে। যাতে করে তারা আর কষ্ট করে পায়ে হেঁটে অতিরিক্ত গাড়ি ভাড়া দিয়ে স্কুলে যেতে না হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পাবনা সদর উপজেলা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকিসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এআরএস

শেয়ার