Top

নানা বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

১৩ এপ্রিল, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ
নানা বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

জামালপুরের ইসলামপুর উপজেলায় ঈদে নানা বাড়িতে বেড়াতে গিয়ে যমুনা নদীর পানিতে ডুবে মিনহাজ (৯) ও মিনাল (৭) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার যমুনার দুর্গম চরাঞ্চল সাপধরী ইউনিয়নের চরশিশুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত দুই সহোদর মিনহাজ ও মিনাল ওই উপজেলার বেলগাছা ইউনিয়নের জারুতলা এলাকার আজহার আলীর ছেলে এবং তারা সহোদর ভাই।

স্থানীয় সূত্রে জানা যায়, মিনহাজ ও মিনাল দুই সহোদর ভাই। শুক্রবার (১২ এপ্রিল) উপজেলা বেলগাছা ইউনিয়নের জারুল তলা এলাকা থেকে মা চায়না আক্তার দুই ছেলে ও স্বামী আজহার আলীকে সঙ্গে নিয়ে চরশিশুয়া গ্রামে তার বাবার বাড়িতে বেড়াতে যায়।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া যমুনার শাখা নদীর নতুন পানিতে স্থানীয় ছেলে-মেয়েদের সঙ্গে মিনহাজ ও মিনাল মাছ ধরতে যায়। সাঁতার না জানায় মাছ ধরার কোনো এক সময় নিখোঁজ হয়ে যায় দুই ভাই। পরে এলাকাবাসী অনেক খোঁজাখুঁজির পর দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে।

সাপধরী ইউনিয়নের চেয়ারম্যান শাহ আলম মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মা-বাবার সঙ্গে ঈদের পরদিন নানা বাড়িতে এসেছিল দুই ভাই।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, সহোদর দুই ভাইয়ের পানিতে ডুবে মৃত্যুর একটি সংবাদ পেয়েছি। তারা মা-বাবার সঙ্গে গতকাল শনিবার নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃতদের বাবার বাড়ি যমুনার পূর্বপাড় জারুলতলা এলাকায়। যে এলাকায় ঘটনা ঘটেছে সেটি দুর্গম চরাঞ্চল। সেখান থেকে মরদেহ পৌঁছাতে বেশ সময় লাগবে।

বিএইচ

শেয়ার