Top

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার চলার পথকে সহজ করতে হবে: মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

১৪ এপ্রিল, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ
ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার চলার পথকে সহজ করতে হবে: মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি:

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান বলেছেন, বর্ষবরণের মুল কথা হলো- পুরাতন কে ঝেড়ে মুছে, নতুন কে বরণ করা। তাই আমাদের সকলকে অতীতের সমস্ত ভেদাভেদ ভুলে নতুন সূর্যকে আলিঙ্গন করে সকলে ঐক্যবদ্ধ হয়ে এক জায়গায় দাঁড়িয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পথ চলাকে সহজ করতে হবে।

রোববার (১৪ এপ্রিল) ফরিদপুরে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেশে এখনও কিছু সংগঠনের অস্তিত্ব আছে যারা বাঙালীর উৎসব পহেলা বৈশাখ, ২১শে ফেব্রুয়ারি, ২৬ মার্চ, ১৬ ডিসেম্বর পালনে তাদের উদাসীনভাবে আছে। বাঙালি জাতির আবহমান কালের সংস্কৃতি আমরা যারা ধারণ করি তারা সকলে এককাতারে থেকে দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবো।

ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে এসময় ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর চৌধুরী লাবু, ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি আব্দুল কাদের আজাদ, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মোঃ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, সংরক্ষিত নারী সংসদ সদস্য ঝর্ণা হাসান, ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক সহ অন্যরাও উপস্থিত ছিলেন।

এসময় বাংলা নববর্ষ পালন উপলক্ষে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

এর আগে ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান তালুকদারের বাসভবনে নববর্ষের শুভেচ্ছা বিনিময় ও বাঙালি খাবার পরিবেশন করা হয়।

শেয়ার