Top

নোয়াখালীর বেগমগঞ্জে লকার ভেঙে ১ কোটি ৮০লাখ টাকা লুট

১৫ এপ্রিল, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ
নোয়াখালীর বেগমগঞ্জে লকার ভেঙে ১ কোটি ৮০লাখ টাকা লুট
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্রে চৌমুহনীতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরদল বাজারের সুবর্ণ ফ্রুট এজেন্সী নামের একটি আড়ৎ থেকে নগদ ১কোটি ৮০লাখ টাকা ও সিসি টিভির ডিভিআর লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীর।

সোমবার সকালে ব্যবসা প্রতিষ্ঠান খুলে চুরির হওয়ার বিষয়টি জানতে পারেন প্রতিষ্ঠানের কর্মরতরা। এরআগে রোববার গভীর রাতের কোনো একসময় এ দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।

প্রতিষ্ঠানের মালিক আবুল কালাম আজাদ সোহাগ জানান, ইদের ছুটিতে তাদের প্রায় ১৫ থেকে ১৬ গাড়ি ফল বিক্রি হয়েছে। গত কয়েকদিনে নিজেদের প্রতিষ্ঠানের বিক্রি এবং রোববার সারাদিন বাইরের মোকামগুলো থেকে টাকা কালেকশন করা হয়। রাত সাড়ে ১২টার দিকে প্রতিষ্ঠানের কর্মচারীরা যে যার মতো করে চলে যায়। প্রতিষ্ঠানের অফিস কক্ষের লকারে নগদ ১কোটি ৮০লাখ টাকা রেখে রাত আড়ইটার দিকে তিনিও বাসায় চলে যান। সোমবার সকালে কর্মচারীরা আসলে আড়তের একটি সাটার ভাঙা দেখতে পায়, পরে ভিতরে গিয়ে অফিস রুমের তালা ও লকারের ৪টি লক সবগুলো ভাঙা দেখতে পেয়ে আমাদের অবগত করে।

তিনি অভিযোগ করে বলেন, টিন কেটে চোরদল ভিতরে প্রবেশ করে লকারের ৪টি লক ভেঙে ভিতরে থাকা নগত ১ কোটি ৮০লাখ টাকা লুট করে নিয়ে যায়। বিষয়টি থানায় অবগত করার পর পুলিশের একধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে গিয়েছেন। এ চক্রটিকে সনাক্ত করে লুন্ঠিত টাকা উদ্ধারের জন্য তিনি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে আমি’সহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে পুলিশের একাধিক দল কাজ করছে। তবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমাদের কাছে এখনও কোনো লিখিত অভিযোগ আসেনি।

এসকে

শেয়ার