Top

নাটোরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ ৩ জনকে অপহরণের অভিযোগ

১৫ এপ্রিল, ২০২৪ ৯:১০ অপরাহ্ণ
নাটোরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ ৩ জনকে অপহরণের অভিযোগ

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন পাশা ও তার ভাইসহ তিনজনকে অপহরণের অভিযোগ উঠেছে। পৃথকভাবে তাদের অপহরণ করা হয় বলে অভিযোগ করা হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়।

জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন লুৎফুল হাবিব রুবেল। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের শ্যালক। গতকাল রবিবার পর্যন্ত তার প্রতিদ্বন্দ্বী কেউ মনোনয়নপত্র দাখিল করেননি।

দেলোয়ারের পরিবার সূত্রে জানা যায়, আজ সোমবার সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন পাশা নাটোর স্টেশন এলাকার একটি কম্পিউটারের দোকানে আসেন। এ সময় তার বড় ভাই কলম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক এবং কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সি ব্যাংকে জামানতের টাকা জমা দেওয়ার জন্য বের হন। তারা কোড নম্বর জানার জন্য নাটোর জেলা নির্বাচন কার্যালয়ের সামনে এলে কালো মাইক্রোবাসে করে কয়েকজন যুবক তাদের তুলে নিয়ে যান। পরে বিকেল ৪টার দিকে জেলা নির্বাচন অফিসের সামনে থেকে মাইক্রোবাসে করে দুর্বৃত্তরা দেলায়ার হোসেন পাশাকে কিলঘুষি মারতে মারতে জোর করে তুলে নিয়ে যান।

তবে এই ঘটনা অস্বীকার করে কলম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মুন্সি বলেন, আমাদের কেউ অপহরণ করেনি। আমি ও চেয়ারম্যান প্রার্থী দেলোয়ারের বড় ভাই এমদাদুল হক নাটোর শহরে যাই নির্বাচনের জন্য। শংকর গোবিন্দ আধুনিক স্টেডিয়ামের সামনে স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহন আলীসহ কয়েকজনের সঙ্গে আমাদের দেখা হয়। তাদের সঙ্গে চকরামপুর পচুর হোটেল এলাকায় যাই। পরে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাসান ইমাম আমাদের কাছে আসলে তার গাড়িতে করে আমি ও দেলোয়ারের বড় ভাই সিংড়ায় ফিরে আসি।

আলাউদ্দিন মুন্সি আরও বলেন, আমাদের সঙ্গে দেলোয়ার হোসেন ছিল না। তিনি কোথায় ছিলেন সেটাও জানতাম না। পরে লোকমুখে অপহরণের ঘটনা শোনার পর আমরা দু’জন সিংড়ার দিকে যাওয়ার সময় পুলিশের সঙ্গে দেখা হয়। আমরা তাদের সঙ্গে যাই।

অপহৃত দেলোয়ারের বড় ভাই কলম ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক বলেন, আমার ভাই দেলোয়ার হোসেনকে আহতাবস্থায় বাড়িতে রেখে যাওয়া হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে।

এদিকে অপহরণের বিষয় জানতে অভিযুক্ত উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোহন আলীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি। তবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাসান ইমাম জানান, সংগঠনের কেউ এ অপহরণের সঙ্গে জড়িত নন।

এ বিষয়ে সিংড়া থানার ওসি আবুল কালাম জানান, ৯৯৯ থেকে তিনি সকালের ঘটনার খবর পেয়েছেন। পরের ঘটনাটি তার থানা এলাকার বাইরে। তাই তিনি এ ব্যাপারে খোঁজ নিয়ে জানাবেন।

বিএইচ

শেয়ার