Top

শৈলকুপায় প্রাণী সম্পদ সেবা সপ্তাহ অনুষ্ঠিত

১৮ এপ্রিল, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ
শৈলকুপায় প্রাণী সম্পদ সেবা সপ্তাহ অনুষ্ঠিত
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকুপাতে “প্রাণ সম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” স্লোগানে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) উপজেলার হাসপাতাল চত্বরে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারি হাসপাতালের উদ্যোগে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি অর্থায়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মেহেদি ইসলাম সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) বনি আমিনের উপস্থিতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এ আব্দুল হাকিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, কৃষি কর্মকর্তা মো. আরিফুজ্জামান, ইউপি চেয়ারম্যান মতিউর রহমান, শৈলকূপা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সামিউল বারি রাজিব ও সাধারণ সম্পাদক আলামিন হোসাইনসহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো. মামুন খান। আয়োজিত এ প্রদর্শনীতে উপজেলার বিভিন্ন খামারিরা অংশগ্রহণ করে। তাদেরকে অনুষ্ঠান শেষে পুরস্কার হিসেবে নগদ চেক ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ডা. রাকিবুল ইসলাম শাওন।

এসকে

শেয়ার