Top

বোয়ালমারীর চেয়ারম্যান হলে উপজেলাবাসীর সপ্ন পূরণ করবো: হিরু মুন্সি

১৯ এপ্রিল, ২০২৪ ৪:২২ অপরাহ্ণ
বোয়ালমারীর চেয়ারম্যান হলে উপজেলাবাসীর সপ্ন পূরণ করবো: হিরু মুন্সি
ফরিদপুর প্রতিনিধি :

জনাকীর্ণ সংবাদ সম্মেলনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করলেন ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী,আওয়ামী লীগ নেতা মোঃ হিরু মুন্সী।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে উপজেলার সাতৈর ইউনিয়নের জয়নগরে নিজ বাস ভবনে সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করেন তিনি।

বোয়ালমারী পৌর আওয়ামী লীগের সিনিয়র সদস্য মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে হিরু মুন্সী বলেন, আমি বোয়ালমারীর সন্তান। এ জনপদের প্রতিটি মানুষ, প্রতিটি ধূলিকণার প্রতি আমার রয়েছে অকৃত্রিম ভালোবাসা। সেই ভালোবাসার টানেই আমি রাজনীতির খাতায় নাম লিখিয়েছি। দীর্ঘদিন উপজেলাবাসীর সেবা-শুশ্রূষা করে আসছি। আমার প্রিয় এ জন্মভূমিকে একটি সমৃদ্ধ জনপদে রুপান্তরের মহতি লক্ষ্যকে সামনে রেখে আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতার ঘোষণা দিয়েছি। মাঠে তৎপরতা চালিয়ে আসছি। আনুষ্ঠানিক ভাবে সাংবাদিক বন্ধুদের মাধ্যমে এ নির্বাচনের প্রচার কার্যক্রম শুরু করলাম।

হিরু মুন্সী বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি বোয়ালমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলাবাসীর সপ্ন পূরণ সহজ হবে। তাদেরকে আকাঙ্ক্ষিত সেবা দেওয়ার পাশাপাশি বোয়ালমারী উপজেলাকে একটি উন্নত, সমৃদ্ধ, শক্তিশালী জনপদ হিসাবে গড়ে তুলতে সক্ষম হবো। এ লক্ষে সাংবাদিক ও এলাকাবাসীর ভোট, দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন হিরু মুন্সী।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শামীম মোল্লা,আওয়ামী লীগ নেতা মোঃ মিলন মৃধা,সাবেক ইউপি সদস্য মোঃ জিয়াউর রহমান জিয়া ও জাহিদুর রহমান প্রমুখ।

এসকে

শেয়ার