Top

১২ হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

০১ মার্চ, ২০২১ ৬:০১ অপরাহ্ণ
১২ হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
ফেনী প্রতিনিধি :

ফেনীর লালপুলে অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা মো. মাঈনুদ্দিনকে (২২) আটক করেছে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ছয় লাখ টাকা।

সোমবার (১ মার্চ) সকালে ফেনীর লালপুলস্থ ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের পাশে মেসার্স নিউ হক হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে থেকে তাকে আটক করে র‌্যাব।

র‌্যাব -৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, সোমবার সকালে র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে কতিপয় মাদক বিক্রেতা ফেনীর লালপুলস্থ ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের পাশে মেসার্স নিউ হক হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে।

র‌্যাবের একটি দল নিউ হক হোটেল এন্ড রেষ্টুরেন্টের সামনে রাস্তার উপর উপস্থিত হওয়া মাত্রই একব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ফেনী সদরের যাত্রাসিদ্দি গ্রামের পূর্ব গোবিন্দপুর বৌদ্ধবাড়ির রবিউল হকের ছেলে মো. মাঈনুদ্দিন (২২) কে আটক করে। তাকে তল্লাশী করে জিন্স প্যান্টের পকেট থেকে ১২শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ছয় লাখ টাকা। আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদকসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার