Top

চট্টগ্রামে ডাম্প ট্রাক-সিএনজির সংঘর্ষে ২ জন নিহত

২২ এপ্রিল, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ
চট্টগ্রামে ডাম্প ট্রাক-সিএনজির সংঘর্ষে ২ জন নিহত
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে বালুবাহী ডাম্প ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কের বোয়ালখালীর রায়খালী পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহরা হলেন, অটোরিকশা চালক দেলোয়ার হোসেন (৩০) এবং যাত্রী মিজানুর রহমান (৩২)।

দেলোয়ার হোসেন চাঁদপুর জেলার কচুয়া বেরকোঠা গ্রামের মকবুল হোসেনের ছেলে। চট্টগ্রাম মহানগরের লালখান বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন। নিহত মিজানুর রহমান মাছ ব্যবসায়ী। তিনি নগরীর লালখান বাজার এলাকার আবদুস সাত্তারের ছেলে।

প্রত্যদর্শীরা জানান, নগরীর লালখান বাজার এলাকা থেকে অটোরিকশা করে মাছ কিনতে গিয়েছিলেন ব্যবসায়ী মিজানুর রহমান। ভোর সাড়ে ৫টার দিকে আরাকান সড়কে বালুবাহী ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালক দেলোয়ার হোসেন মারা যান। খবর পেয়ে বোয়ালখালী ফায়ার স্টেশনের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত মাছ ব্যবসায়ী মিজানুর রহমানকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী থানার এস আই নুর মোহাম্মদ জানান, মরদেহ উদ্ধার করে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করা হয়েছে।

এসকে

 

শেয়ার