Top

নিহত কাউন্সিলর তরিকুলের স্ত্রী বিপুল ভোটে বিজয়ী

০১ মার্চ, ২০২১ ৭:৩২ অপরাহ্ণ
নিহত কাউন্সিলর তরিকুলের স্ত্রী বিপুল ভোটে বিজয়ী
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের নির্বাচনে নিহত বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খানের স্ত্রী হাছিনা খানম পূনঃনির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিসার আবুল হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার ওই ওয়ার্ডের পূনঃনির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। কেন্দ্রসমূহে ভোটগণনা শেষে ওই দিন সন্ধ্যা রাতে ফলাফল ঘোষণা করা হয়। এতে হাছিনা খানম (ডালিম প্রতীক) বিপুল ভোটে বিজয়ী হন।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন, তরিকুল খুনের প্রধান আসামি শাহাদৎ হোসেন বুদ্দিন (উটপাখি প্রতীক), রাশিদুল হাসান ফসি (ব্ল্যাকবোর্ড প্রতীক), সাইফুল ইসলাম (ব্রিজ প্রতিক), এস এম শাহাদত হোসেন (পানির বোতল প্রতীক) ও এস এম তারেক রহমান (পাঞ্জাবি প্রতীক)।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌর নির্বাচনে ওই ওয়ার্ডে তরিকুল ইসলাম খান ৮৪ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হন। ওই দিন সন্ধ্যায় শহিদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ফলাফল ঘোষণার পর পরাজিত প্রার্থী শাহাদাৎ হোসেন বুদ্দিনের সমর্থকরা বিজয়ী কাউন্সিলর তরিকুলের উপর হামলা চালায় এবং তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

এরপর এ ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য ঘোষণা করে পূনঃনির্বাচন অনুষ্ঠিত হয়।

শেয়ার