Top

বাগেরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিকে হত্যা

২৬ এপ্রিল, ২০২৪ ৩:২৯ অপরাহ্ণ
বাগেরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধে কৃষককে পিটিকে হত্যা
বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে আব্দুল হাকিম জোমাদ্দার (৬২) নামে এক কৃষক নিহত ও অপর ৭ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আব্দুল হাকিম জোমাদ্দার নিশানবাড়িয়া ইউনিয়নের গুয়াতলা গ্রামের আইয়ুব আলী জোমাদ্দারের ছেলে। অপর আহতরা হচ্ছেন, হারুণ জোমাদ্দার(৫০), লতিফ জোমাদ্দার (৫৫), রশিদ জোমাদ্দার (৪২), আলম হাওলাদার (৭০), লিটন হাওলাদার(৪৫), জামিলা বেগম(৫০) ও মেহেদী হাসান (৩৫)।

নিহতের ছোট ভাই মতিয়ার রহমান জোমাদ্দার বলেন ,জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সকালে একই গ্রামের প্রতিবেশি শহিদুল হাওলাদারের নেতৃত্বে ১০-১২ জন লোক নিয়ে তার ভাই হাকিম জোমাদ্দারের ওপর হামলা চালায়। আহত অবস্থায় হাকিম জোমাদ্দার চিকিৎসার জন্য রওয়ানা হলে পথিমধ্যে তাকে আটক করে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তায় ফেলে রাখে।

স্বজনেরা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার ফাত্তাহ্ তাকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। নিহত হাকিম জোমাদ্দারের ঘাতকদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

এসকে

শেয়ার