Top
সর্বশেষ
রপ্তানি নীতিমালার খসড়া নীতিগত অনুমোদন খাদ্যপণ্যে কর না বাড়ানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর, করপোরেট শুল্ক হ্রাসের পরিকল্পনা এনবিআরের ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ বিশ্বজুড়ে শেয়ারবাজার চাঙা, দেশে বড় পতন মুক্তিযোদ্ধার কবর খুঁড়তে গিয়ে মিলল গ্রেনেড আন্তর্জাতিক মুদ্রাবাজারে ডলারের দাম আরও কমলো মৃত্যুদণ্ড চূড়ান্তের আগে কনডেম সেলে না রাখার সিদ্ধান্ত স্থগিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক সুদৃঢ় করা নিয়ে আলোচনা হয়েছে: পরিবেশমন্ত্রী জলবায়ু পরিবর্তন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু সব কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল বিএনপি: প্রধানমন্ত্রী

‘ফেনী-১ আসনের উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা’

২৯ এপ্রিল, ২০২৪ ২:৩৪ অপরাহ্ণ
‘ফেনী-১ আসনের উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন বীর মুক্তিযোদ্ধারা’
ফেনী প্রতিনিধি :

ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মদ চৌধুরী নাসিম বলেছেন, আমার নির্বাচনি এলাকা পরশুরাম-ফুলগাজী ও ছাগলনাইয়ার সকল উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা।

সোমবার (২৮ এপ্রিল) স্থানীয় পরশুরাম উপজেলা মিলনায়তনে আইনশৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, উদ্বোধনী ফলকেও বীর মুক্তিযোদ্ধাদের নাম উদ্বোধক হিসেবে লিখতে হবে। যদি সেখানে তিনি ( স্থানীয় এমপি) উপস্থিত থাকেন সেক্ষেত্রে সংসদ সদস্যের নাম নিচে লিখতে হবে।

এছাড়া এলাকার উন্নয়নে সকালের আন্তরিক সহযোগীতা প্রয়োজন উল্লেখ করে তিনি বলেন দরকার হলে আমি নিজে প্রতিটি ওয়ার্ডে গিয়ে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিষয়টি দেখবো এবং আপনাদের পরামর্শ নিয়ে তা সমাধানের চেষ্টা করবো।

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলার সভাপতিত্বে সভায় উক্ত আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, সদ্য (বেসরকারি ভাবে বিনাপ্রতিদ্বন্ধতায়) নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মদ মজুমদার, ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার, পরশুরাম থানার ওসি মোহাম্মদ শাহাদাৎ হোসেন খান প্রমুখ।

এসকে

শেয়ার