Top

ফেনীতে মাদকসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার

০২ মে, ২০২৪ ৪:০৭ অপরাহ্ণ
ফেনীতে মাদকসহ যুবলীগ সভাপতি গ্রেপ্তার
ফেনী প্রতিনিধি :

ফেনীতে মাদকদ্রব্যসহ ওমর ফারুক নামে ইউনিয়ন যুবলীগের সভাপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০২ এপ্রিল) জেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার মাতুভূঞা ব্রীজ সংলগ্ন স্থান থেকে তাকে গ্রেপ্তা করা হয়।

সে ওই উপজেলার সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি ও স্থানীয় দক্ষিণ আলীপুর গ্রামের আবদুল হাই’র ছেলে

পুলিশ জানায় , সিএনজি অটোরিক্সা যোগে মাদকদ্রব্য নিয়ে দাগনভূঞা পৌর শহরের দিকে যাচ্ছিলেন ফারুক। এর আগে থেকেই গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাতুভূঞা ব্রীজ সংলগ্ন স্থানে অবস্থান নেয়।

এসময় তাকে বহনকারী সিএনজি অটোরিক্সাটি তল্লাশী করে ২৪ বোতল নেশা জাতীয় বিয়ার উদ্ধার করা হয়। এঘটনায় মাদক বহনে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটির চালক সোলায়মানকেও গ্রেপ্তার করা হয়। সোলায়মান একই এলাকার সুলতানের ছেলে।

দাগনভূঞা থানার ওসি (তদন্ত) রাসেল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

দাগনভূঞা থানার ওসি আবুল হাসিম জানান, গ্রেফতার দুইজনকে একইদিন বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এব্যাপারে জানতে চাইলে দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি ও স্থানীয় ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল জানান, বিষয়টি তিনি শুনেছেন। দলীয় ফোরামে আলোচনার করে এঘটনায় প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

এসকে

শেয়ার