Top

কুমিল্লায় রিক্সা সাইড দেয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

০৪ মে, ২০২৪ ১:৪৮ অপরাহ্ণ
কুমিল্লায় রিক্সা সাইড দেয়াকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার লালমাই উপজেলার নাটোপাড়ায় সিএনজি চালিত অটো রিক্সা সাইড দেয়াকে কেন্দ্র করে ফরিদ আহমেদ (৪০) নামে এক কেয়ারটেকারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এই ঘটনায় আহত হয়েছে ইতালি প্রবাসীসহ আরও ৫জন। শুক্রবার ৩ মে বিকেল ৫ টায় এই ঘটনা ঘটে। হামলাকারী মামুনকে এলাকাবাসী ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত ফরিদ আহমেদ উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া গ্রামের মৃত কলিমুদ্দীনের ছেলে। তিনি ওই গ্রামের ইতালি প্রবাসী তাহেরের বাড়ির কেয়ারটেকার ছিলেন।

আহতরা হলেন ওই গ্রামের ইতালি প্রবাসী তাহের, তার স্ত্রী তানজিনা, শ্যালক আবদুল্লাহ, শ্বশুর আবু তাহের, শ্বাশুড়ী হাছিনা বেগম।

ঘটনার প্রত্যক্ষদর্শী শিরিনা আক্তার বলেন, সিএনজি অটো রিকশার সাইড দেয়াকে কেন্দ্র করে আমার ইতালি প্রবাসী দেবর তাহের ও তার স্ত্রীসহ ৫জনকে পিটিয়ে আহত করে মাসুদ-মামুনরা। খবর পেয়ে ফরিদ ভাই ঘটনাস্থলে যেতে লাগলে হামলাকারীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। এতে ফরিদের নাড়িভুড়ি বের হয়ে যায়। আমি হামলাকারীদের কাছে ফরিদের প্রাণ ভিক্ষা চেয়েছি। তারা তাকে মেরেই ফেলল। হাসপাতালে নেয়ার পথে ফরিদ ভাই মারা গেছে।

ভূশ্চি বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জহিরুল ইসলাম বলেন নিহতের ঘটনায় মামুন নামে একজন পুলিশ হেফাজতে আছে। হামলার ঘটনায় দেশীয় কয়েকটি অস্ত্র গ্রাম পুলিশ বিল্লাল হোসেনের মাধ্যমে উদ্ধার করা হয়েছে।

লালমাই থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ঘটনার পরপরই আমি ও সদর দক্ষিণ সার্কেল স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি দুই পরিবারের মধ্যে ঘটেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

এসকে

শেয়ার