Top

ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ, গ্রেপ্তার-৪

০৪ মে, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ
ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ, গ্রেপ্তার-৪
ফেনী প্রতিনিধি :

ফেনীতে চাঁদা না পেয়ে একব্যাক্তিকে অপহরণ করে দুই লক্ষ ৫০ হাজার টাকা মুক্তিপণ আদায়ের ঘটনার মুল হোতাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (০৪ মে) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (০৩ মে) দিবাগত রাতে জেলার সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া গ্রামের আহম্মদ আলী ভূইয়া বাড়ির অহিদুর রহমানের ছেলে ক্ষতিগ্রস্ত ওবায়দুল হক (৬০) এর দায়েরকৃত একটি মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, একই উপজেলার ধলিয়া ইউনিয়নের বালুয়া চৌমুহনী গ্রামের আবুল বাশারের ছেলে ওসমান গনি (৩০), আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ হানিফ(৩০),ইসমাইল হোসেনের ছেলে ,মো. সাইমুন (২০),আব্দুস সোবহানের ছেলে সিএনজি অটোরিকশা চালক মো. খুরশিদ (২৮)।

এসময় অপহরণ কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ ও এ মামলার বাদীর কাছ থেকে জোরপূর্বক নেওয়া ১০০টা মূল্যের ৬টি স্ট্যাম্পও উদ্ধার করা হয়।

এ মামলা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার এসআই রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান,শুক্রবার (০৩ মে) দিবাগত রাতে ক্ষতিগ্রস্ত ওবায়দুল হক নিজে বাদী হয়ে এঘটনায় জড়িতদের মধ্যে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে ফেনী মডেল থানা একটি মামলা দায়ের করেন।

এরপর গভীর রাতে তাৎক্ষণিক ফেনী সদর উপজেলার বালুয়া চৌমুহনী গ্রামে অভিযান চালিয়ে এ মামলার প্রধান আসামিসহ এজাহার নামীয় এ ৪ জনকে গ্রেপ্তার ও সিএনজি অটোরিকশাটি জব্দ ও স্ট্যাম্পগুলো উদ্ধার করা হয় ।

এব্যাপারে জানতে চাইলে ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী জানান, এ মামলার বাদীর নিকট থেকে নেওয়া টাকাগুলো উদ্ধার ও বাকী আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছেন।জব্দকৃত সিএনজি অটোরিকশাটি থানা হেফাজতে রাখা হয়েছে।

এসকে

শেয়ার