Top

ভোটকেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বললেন ইউপি মেম্বার

০৬ মে, ২০২৪ ৪:০১ অপরাহ্ণ
ভোটকেন্দ্রে অস্ত্র নিয়ে যেতে বললেন ইউপি মেম্বার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ভোটের দিন অস্ত্র নিয়ে ভোট কেন্দ্রে যেতে বলেছেন এক ইউপি সদস্য। তিনি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার (সদস্য)। তার নাম মো. কবির হোসেন। শুক্রবার (৩ মে) রাতে উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার পশ্চিম পাড়ায় এক নির্বাচনী সভায় তিনি এ আহ্বান জানান। ১ মিনিট ১৯ সেকেন্ডের এ সংক্রান্ত একটি ভিডিও বাণিজ্য প্রতিদিন প্রতিবেদকের কাছে রয়েছে।

ভিডিওতে ইউপি সদস্য মো. কবির হোসেনকে বলতে শোনা যায়, ‘আমরা কিন্তু ভোটের দিন প্রত্যেকে যার যার ব্যাগে যার যার অস্ত্র লয়া মাঠে আসতে হবে।’ এ সময় তিনি ওই এলাকার কেন্দ্র থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী ছাইদুর রহমান স্বপনকে ৫০০ ভোটে জয়ী করার আহবান জানান।

পাশাপাশি ছাইদুর রহমান স্বপনের পক্ষে কাজ করার জন্য উপস্থিত সবার প্রতিশ্রুতি আদায় করেন। উক্ত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক দুবরাজ।

এ বিষয়ে সোমবার (৫ মে) বিকেল পৌনে ৪টার সময় বাণিজ্য প্রতিদিন প্রতিবেদককে ইউপি সদস্য মো. কবির হোসেন বলেন, ‘বিষয়টা আসলে গ্রাম্য ভাষায় সহজ সরলভাবে, আমাদের উঠান বৈঠকে আবেগে, অস্ত্র বলতে বুঝাতে চেয়েছিলাম ভোটটাই হচ্ছে আমাদের অস্ত্র। আপনারা ভোটের মাঠে যাবেন। গ্রাম্য ভাষায় যার যার বেগে, পরে দেখলাম যে এটা নেগেটিভ পর্যায়ে নিয়ে গেছে।

গতকালকে (রোববার) ইউএনও স্যার ডাকিয়েছিল। ওনার (ইউএনও) সাথে কথাবার্তা বলে আসছি। আজকে (সোমবার) আবার একটা নোটিশ দিছে, নোটিশে কারণ দর্শাতে বলছে।’

এসকে

শেয়ার