Top

ভোটার শূন্য জাওড়া পূর্ব এলাকার ভোট কেন্দ্র

০৮ মে, ২০২৪ ১:৩৩ অপরাহ্ণ
ভোটার শূন্য জাওড়া পূর্ব এলাকার ভোট কেন্দ্র
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের জাওড়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র ভোটার শূন্য। এখানে সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে।

আজ সোমবার (৮ এপ্রিল) সকালে ( ৯.২০ ) প্রতিবেদন লেখা পর্যন্ত কেন্দ্রে ভোটারদের উপস্থিতি দেখা যায়নি। কেন্দ্র অনেকটাই ফাঁকা। তাই এই কেন্দ্রের এজেন্ট ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অনেকটা অলস সময় পার করছেন।

এ কেন্দ্রের প্রিজাইটিং অফিসার শহিদুল ইসলাম জানান, সকাল থেকে ভোটারদের উপস্থিতি কম। এ কেন্দ্রে অনেক প্রার্থীর এজেন্ট নেই। বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা করছি। এ জাওড়া পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোট ৩ টি বুথ। ভোটার সংখ্যা ২৪৬০ জন।

প্রথম ধাপে কুমিল্লার চারটি উপজেলায় ভোটগ্রহণের কথা ছিল। কিন্তু নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত হওয়ায় তিনটি উপজেলায় ভোটগ্রহণ চলছে। সুষ্ঠুভাবে ভোটগ্রহণের জন্য ৩২০ জন প্রিজাইডিং অফিসার নিয়োগ করা হয়েছে। তিন উপজেলায় মোট ভোটার ৮ লাখ ৯২ হাজার ২৩৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৪ লাখ ৬২ হাজার ৩৯২ জন এবং মহিলা ভোটার ৪ লাখ ২৯ হাজার ৮৪০ জন।

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে জেলার তিনটি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৭ জন প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে চেয়ারম্যান পদে ১৫ জন, ভাইস চেয়ারম্যান পদে আটজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে আটজন।

এসকে

শেয়ার