Top

কুমিল্লা নগরীতে কিশোরী অপহরণ, অপহরণকারী শনাক্ত

০৮ মে, ২০২৪ ৮:১৮ অপরাহ্ণ
কুমিল্লা নগরীতে কিশোরী অপহরণ, অপহরণকারী শনাক্ত
কুমিল্লা প্রতিনিধি :

বখাটের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ১২ বছর বয়সি এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আসামি করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অপহরণ মামলা করেছে ভিকটিম ছাত্রীর বাবা।

মঙ্গলবার (৭ এপ্রিল) কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলাটি করা হয়।

জানা গেছে, কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকার ১২ বছরের কিশোরী নগরীর একটি স্কুলে পড়াশোনা করে। কান্দিরপাড় এলাকার তারেক (২০) প্রায়ই ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। সে কথা বাবাকে বললে ছেলেকে মোবাইলে নিষেধ করলে সে অপহরণের হুমকি দেয় বলে জানা যায়।

গত ৭ এপ্রিল ভিকটিম কিশোরীকে বাসার সামনে একা পেয়ে জোর করে তুলে নিয়ে যায়। এ ঘটনাটি তার আরেক বান্ধবী দেখতে পায়। পরে ছাত্রীর পরিবার তার মেয়েকে খুঁজে কোথাও পায়নি। ছেলের ব্যবহৃত মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়।

ভিকটিমের বাবা বলেন, আমার মেয়েকে তারেক অন্যান্য আরও কয়েকজনের সহযোগিতায় জোরপূর্বক অপহরণ করেছে। দুইদিন হয়ে গেলেও আমার মেয়ের খোঁজ পাইনি। আমার ধারণা ছেলের স্থায়ী ঠিকানা ফেনী। সেহেতু সে ফেনীতে আমার মেয়েকে কোথাও আটকে রেখেছে। আমার মেয়ে বেঁচে আছে কিনা তাও জানি না। আমার মেয়েকে কোথাও না পেয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা করতে করি।

মামলার তদন্তকারী এসআই মফিজুল ইসলাম খান বলেন, আমরা মেয়েটিকে উদ্ধারের জন্য যথেষ্ট চেষ্টা করছি। মেয়েটি এখনো জীবিত আছে বলে আমরা জানতে পেরেছি। উদ্ধারের পর বাকি কথা বলতে পারব।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করব।

এসকে

শেয়ার