Top

কুমিল্লায় প্রবাসীর বাড়ির পানির ট্যাংকিতে বিষ দিয়ে হত্যার চেষ্টা!

১০ মে, ২০২৪ ৭:০০ অপরাহ্ণ
কুমিল্লায় প্রবাসীর বাড়ির পানির ট্যাংকিতে বিষ দিয়ে হত্যার চেষ্টা!
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিষ্ণপুর গ্রামে পানির ট্যাংকিতে বিষ দিয়ে হত্যার অভিযোগ করেছেন রৌশনারা বেগম। উক্ত সংবাদের খবর পেয়ে সরজমিনে গিয়ে তদন্তকরে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া যায়।

গত বুধবার (৮মে) ফজরের নামাজ আদায়ের সময় অযু করতে পানির টেপ ছাড়লে বিষের গন্ধ ছড়ায়। তিনি তখনও বুঝে ওঠতে পারোনি। পরবর্তীতে সকালে পাড়া-প্রতিবেশীদের সহযোগিতায় তিনি বুঝতে পারেন যে পানিতে বিষ রয়েছে। এসময় প্রতিবেশীদের নিয়ে সিঁড়ি দিয়ে ওঠে পানির ট্যাংকির ঢাকনা খুলে দেখতে পান পুরো ৫০০ লিটার ট্যাংকিতে পানিতে বিষ রয়েছে।

সরজমিনে গিয়ে এলাকাবাসী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে কথা বললে মিজানুর রহমান বলেন, শাহপরান, ও তার বাবা ফজল মিয়া তারা খুব খারাপ প্রকৃতির মানুষ, তাদের স্বার্থে তারা যে কোন কাজ করতে পারে। এলাকাবাসী এসব ন্যাক্কারজনক ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে। তারা আরও বলেন যদি তারা বুঝতে না পারতো তাহলে আজকে এই এলাকায় শোকের মাতম বইতো।

এ বিষয়ে রৌশনারা বলেন, আমাদের কারও সাথে শত্রুতা নেই। শুধুমাত্র প্রতিপক্ষ শাহপরান ও তার পিতা ফজল মিয়া এবং আবদুর রহমানদের সাথে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ রয়েছে। এলাকাবাসী একাধিকবার সালিশ দরবার করেও তা সুরাহা করতে পারেননি। তারা আমার পুরো পরিবারকে মেরে ফেলার জন্য এ কাজটি করেন।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর ভূঁইয়া বলেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে জড়িতদের গ্রেফতার করা হবে।

এসকে

শেয়ার